বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সমুদ্রপথে হজ্জ্বযাত্রাঃ- পর্ব-২।।মানুষের কল্যাণে প্রতিদিন অনিয়মিত হয়ে গেলে ফিরে আসা কঠিন,কিন্তু অসম্ভব না পিরোজপুর বেকুটিয়া এলাকায় ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধনের আগেই বিদ্যুতের তামার তার চুরি খুলনার পাইকগাছায় আনসার ও ভিডিপির মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান আশাশুনি পল্লী সমাজ পুনঃ গঠন গোপালপুরে কলা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শেখ আহমদ আলীর মৃত্যু। রাষ্ট্রীয় মর্যাদা দাফন দেবহাটার ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা ভবনের উদ্বোধন করলেন ডা: রুহুল হক এমপি”
আমাকে জিততে দেবেনা ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও কর্মীরা এমন অভিযোগ করে বালখিল্য কান্নায় ভেঙে পড়লেন কাটোয়ার, ১,নাম্বার, বুথের তৃনমূল দলের প্রার্থী মামুদা।

আমাকে জিততে দেবেনা ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও কর্মীরা এমন অভিযোগ করে বালখিল্য কান্নায় ভেঙে পড়লেন কাটোয়ার, ১,নাম্বার, বুথের তৃনমূল দলের প্রার্থী মামুদা।

আমাকে জিততে দেবেনা ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও কর্মীরা এমন অভিযোগ করে বালখিল্য কান্নায় ভেঙে পড়লেন কাটোয়ার, ১,নাম্বার, বুথের তৃনমূল দলের প্রার্থী মামুদা।।
কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।
সারা পশ্চিম বাংলার বিভিন্ন যায়গায় যখন পৌরসভা নির্বাচনে অনিয়ম ও ভোট লুটপাট হয়েছে বলে অভিযোগ করেছেন বি জে বি সহ বামফ্রন্ট ও ভারতের জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে। ঠিক তার উল্টো পুরাণ শুনতে পাওয়া গেছে পশ্চিম বাংলার পূর্ব বর্ধমান জেলার কাটোয়া পৌরসভার অন্তর্গত, ১,নাম্বার, বুথের তৃনমূল দলের প্রার্থী মামুদা খাতুনের গলায়। তিনি অভিযোগ করেন যে তার বুথে সকাল থেকে ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও কর্মীরা তাকে ভোট কেন্দ্রে যেতে ও ভিতরে ঢুকতে দেয়নি। খবর পেয়ে চলে আসেন পূর্ব বর্ধমান জেলার কাটোয়ার বিধায়ক ও সাবেক ভারতের জাতীয় কংগ্রেসের পশ্চিম বাংলার নেতা শ্রী রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। তিনি সাথে কাটোয়ার, ১,নাম্বার, বুথে নিয়ে যান এবং ভিতরে ঢুকিয়ে দিয়ে আসেন। এবং খবর পেয়ে চলে আসেন মামুদার বাবা পূর্ব বর্ধমান জেলার জেলা পরিষদের সদস্য এবং পূর্ব বর্ধমান জেলার তৃনমূল দলের সাধারণ সম্পাদক জনাব আজিজুল মন্ডল। তিনি বুথে গিয়ে জানতে পারেন যে এই বুথে তৃনমূল দলের মধ্যে গোষ্ঠী কন্দল চলার কারণে তার মেয়ে মামুদা খাতুনের হয়ে মাঠে কেউ নেই। তাই তৃনমূল দলের বিক্ষুব্ধ গোষ্ঠী ও ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও কর্মীরা তার মেয়ের বিরুদ্ধে ভোট করছেন। ২০১৫,সালে, এই ওয়াড থেকে মামুদা খাতুন জিতে আসেন। তার পর দলের নেতা ও কর্মীদের দিকে ফিরে তাকায়নি যার ফলে সাধারণ মানুষ তার বিপক্ষে গিয়েছে। মামুদা খাতুনের অভিযোগ কে উড়িয়ে দিয়েছে কাটোয়া জেলার দায়িত্ব প্রাপ্ত ভারতের জাতীয় কংগ্রেসের নেতা শ্রী জগদীশ দত্তের দাবি যে মামুদা খাতুন গত পৌরসভার ভোটের পর থেকে এই এলাকায় দেখতে পাওয়া যায়নি। তাই তার দলের নেতা ও কর্মীরা তার বিরোধিতা করছে। এর সাথে ভারতের জাতীয় কংগ্রেসের কোন যোগাযোগ নেই। অন্যদিকে এই ঘটনার পর ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও ভারতের লোকসভার বিরোধী দলের নেতা শ্রী অধীর রঞ্জন চৌধুরী বলেন যে মামুদা খাতুনের দাবি হাস্যকর ব্যাপার। যেখানে সারা পশ্চিম বাংলার বিভিন্ন যায়গায় তৃনমূল দলের নেতা ও কর্মীরা সন্রাস করে নির্বাচনে জিততে চাইছে সেখানে ভারতের জাতীয় কংগ্রেসের নামে দোষারোপ দিয়ে লোক হাসাতে চাইছেন।।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com