শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দেবহাটায় জমজমাট পূর্ণ ভলিখেলা অনুষ্ঠিত মঙ্গলে অভিযানের পরিবর্তে টিকার পেছনে অর্থ ব্যয় ভাল : বিল গেটস বাহরাইনে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠানের যাত্রা শুরু  টুঙ্গিপাড়ায় হয়ে গেল নড়াইল জেলা কবি সাহিত্যিকদের বনভোজন নাসায় গবেষণার সুযোগ পেলেন বাংলাদেশি আদিবা সাজেদ অমর একুশে মেলায় চার বইয়ের মোড়ক উন্মোচনে তথ্যমন্ত্রী বিএনপির ছেড়ে দেওয়া ছয় আসনে উপ-নির্বাচনে ২৫ শতাংশের বেশি ভোট পড়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সোনারগাঁয়ে স্বামীর হাতে স্ত্রী খুন ইতালীতে শরীয়তপুর সমিতির রাজনীতিতে আব্দুর রউফ ফকির একটি আলোচিত নাম ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার
শীতকাল কনকনে শীতে ভ্রমন প্রেমীদের ইউরোপীয় আবহাওয়ার ছোঁয়া রাঙ্গামাটি জেলায়

শীতকাল কনকনে শীতে ভ্রমন প্রেমীদের ইউরোপীয় আবহাওয়ার ছোঁয়া রাঙ্গামাটি জেলায়

 

মোঃ আবু তৈয়ব:

২০২৩ ইংরেজি নববর্ষের শুরুতে আরম্ভ হল ঠান্ডা বাতাস মেঘাচ্ছন্ন আবাহাওয়া । এই যেন এক নতুন চ্যালেঞ্জ মোকাবেলার মধ্যে দিয়ে শুরু হলো ২০২৩ খ্রি: ছোট্ট ছোট্ট শিশুর স্কুল মাদ্রাসায় যাওয়া চাকরি জীবিদের কর্ম স্থলে উপস্থিত হওয়া এই সকালটার জন্য কেউ প্রস্তুতি নেননি হয়তো। কিন্তু অন্যদিকে ইউরোপীয় আবহাওয়া উপভোগ করতে ছুটে আসছে ভ্রমন পিপাসু নবীন প্রবীণ ।
দেশ বিদেশে ভ্রমন করা একজনের সাথে কথা বলে জানা যায় যে, সাধারণত এই ধরনের শীতের আবহাওয়া তাপমাত্রা শুধু মাত্র ইউরোপীয় দেশগুলোতে দেখা যায়।
এই ধরনের আবাহাওয়ার ফলে প্রকৃতির অন্য রকমের সৌন্দর্য দেখা মিলে। তাই শীতকাল প্রিয় ও ভ্রমন পিপাসু মানুষেরা এই মৌসুমে ছুটে যায় ভ্রমনে । অন্য দিকে অসহায় দরিদ্র মানুষের পর্যাপ্ত শীতবস্ত্র না থাকায় অনেকেই কনকনে ঠান্ডার চাপের মধ্যে দিয়ে জীবন যাত্রায় বেঁচে থাকাটাই এক চ্যালেঞ্জ এ পরিনত হয়েছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com