বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জে উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে সরস্বতীপূজা সম্পন্ন হিরো আলম বগুড়া-৪ আসনে ৯৫১ ভোটের ব্যবধানে হেরেছেন অজ্ঞতা যখন চিৎকার করে ডিজিটাল যুগে ভাষা এবং সাহিত্য চর্চাও ডিজিটালাইজড করার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজে ১ম বর্ষের নবীনবরণ অনুষ্ঠিত” সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান
গলাচিপায় কমিটি বাতিলের দাবিতে ইউনিয়ন আওয়ামী লীগের সংবাদ সম্মেলন। 

গলাচিপায় কমিটি বাতিলের দাবিতে ইউনিয়ন আওয়ামী লীগের সংবাদ সম্মেলন। 

পটুয়াখালী প্রতিনিধি ঃ
পটুয়াখালীর গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে স্বজনপ্রীতি, অর্থের  বিনিময়ে নব্য অনুপ্রবেশকারী ও রাজাকার পুত্রকে অন্তভুর্ক্ত করে কমিটি গঠনের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন ওই ইউনিয়নের পদ বঞ্চিত ত্যাগী নেতাকর্মীরা। এই কমিটি বাতিল করে পুনরায় নতুন কমিটি গঠনের দাবি জানিয়েছেন তারা। শুক্রবার (০৬ জানুয়ারি) দুপুরে ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের পদবঞ্চিত নেতাদের আয়োজনে গলাচিপা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ দাবি করেন।
 এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদপ্রত্যাশী ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর পারভেজ। তিনি বলেন, ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদ্যঘোষিত ৮ সদস্য বিশিষ্ট কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে স্বজনপ্রীতি ও অর্থের বিনিময়ে স্বাধীনতাবিরোধী রাজাকার রুস্তম আলী গাজীর পুত্র মো. হানিফ গাজীকে সহ সভাপতি করা হয়েছে। সুবিধাবাদী, নব্য অনুপ্রবেশকারীদের অন্তর্ভুক্ত করে উচ্চপদ দেয়া হয়েছে।
এছাড়া তিনি আরও বলেন, সম্মেলনে চেয়ারম্যান বিশ্বজিৎ রায় সাধারণ সম্পাদকের ফরম কিনেছে কিন্তু অর্থের বিনিময়ে তাকে নতুন কমিটিতে সভাপতি করা হয়েছে। কমিটিতে এক বাড়িতে দুজন, একই ওয়ার্ডে ৪জন উচ্চপদ পেয়েছে, যা অত্যন্ত দুঃখজনক। অথচ আওয়ামী লীগের পরীক্ষিত নির্যাতিত এবং বিগত কমিটিতে গুরুত্বপূর্ণ পদে থাকা নেতা-কর্মীদের কমিটিতে স্থান দেয়া হয়নি। পদ বন্ঞ্চিত এসব নেতারা উপজেলা কমিটির কাছে অনুরোধ জানিয়ে জেলা কমিটির চিঠির আলোকে তদন্ত সাপেক্ষে অতি দ্রুত কমিটি বাতিল করে ত্যাগী নেতাদের মূল্যায়ন করে নতুন কমিটি গঠন করার দাবি জানান।
সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম মিঠু, প্রচার সম্পাদক গোলাম সরোয়ার লিটন মৃধা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বাবু তপন কুমার দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মাসুদ সরদার, আইন বিষয়ক সম্পাদক এ্যড. মামুন খান, সদস্য নজরুল ইসলাম সিকদার ও জাহাঙ্গীর হোসেন মল্লিক প্রমুখ।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com