সোমবার, ২১ Jun ২০২১, ১২:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জে ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।।মানুষের কল্যাণে প্রতিদিন দেশকে এগিয়ে নিতে নারী উদ্যোক্তাদের ভূমিকা।।মানুষের কল্যাণে প্রতিদিন রোয়াংছড়িতে ২য় পর্যায়ে ঘর পাচ্ছেন ১২০টি গৃহহীন পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শেখ হাসিনা’র উপহার হিসেবে ২০টি ঘর পেল ভূমিহীন অসহায়রা মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-প্রধানমন্ত্রী।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁ থানায় ৩ ঘন্টা ০৫ মিনিটে চুরি মামলার আসামী সনাক্ত।।মানুষের কল্যাণে প্রতিদিন সাংবাদিকদের পর্যবেক্ষন কার্ড প্রদানে গড়িমসির অভিযোগ।।মানুষের কল্যাণে প্রতিদিন “ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা।।মানুষের কল্যাণে প্রতিদিন মুন্সীগঞ্জে নতুন ঠিকানা পেলো ৩২৫টি পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁয়ে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর।।মানুষের কল্যাণে প্রতিদিন
শেরপুর জেলা নালিতাবাড়ী উপজেলা ১৬৩ বস্তা ভিজিএফের চালসহ গ্রেফতার-১

শেরপুর জেলা নালিতাবাড়ী উপজেলা ১৬৩ বস্তা ভিজিএফের চালসহ গ্রেফতার-১

 

শেরপুরের নালিতাবাড়ীতে ১৬৩ বস্তা ভিজিএফের চালসহ সাইদুল ইসলাম (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব ১৪ জামালপুর।  রাতে পৌর শহরের কাচারী পাড়া মহল্লায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে সাইদুল ইসলামসহ তিন জনের নামে মামলা দিয়ে সাইদুলকে নালিতাবাড়ী থানায় হস্তান্তর করে র‌্যাব। র‌্যাব-১৪ জামালপুর এর সহকারি পুলিশ সুপার এ ম সবুজ রানার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পৌর শহরের উত্তর বাজারস্থ ব্যক্তিগত একটি গুদাম ঘরে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ওই গুদাম থেকে বিক্রির জন্য সংরক্ষিত ১৬৩ বস্তা ভিজিএফের চাল উদ্ধার করা হয়।উক্ত চাল রাখার অপরাধে ব্যবসায়ী সাইদুল ইসলামকে আটক করা হয়। পরে সাইদুলকে জিজ্ঞাসাবাদে অপর একটি গুদামে রক্ষিত কাবিখার ৩৮৪ বস্তা গম জব্দ করা হয়। জব্দকৃত গম বৈধভাবে ক্রয় করার কথা জানালেও এ ব্যাপারে আগামী রবিবার উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের উপস্থিতিতে তদন্ত শেষে সিদ্ধান্ত নেওয়ার কথা জানানো হয়েছে।অভিযান শেষে কাবিখার গম দাবিদার গুদামঘরটি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সিলগালা করে দেওয়া হয়েছে। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে অপর ব্যবসায়ী ইউনুস আলি (৫৫) হাদিউল ইসলাম (৪৫) নামে দুইজন পালিয়েছে।অভিযান পরিচালনার সময় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফুর রহমান উপস্থিত ছিলেন। র‌্যাবের দাবি বিশেষ একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে বিভিন্ন ইউনিয়ন থেকে হতদরিদ্রের ১০ টাকা কেজি দরের ভিজিএফের চাল ক্রয় করে আসছিল।র‌্যাবের ডিএডি আনোয়ার হোসেন জানান ওই ঘটনায় নালিতাবাড়ী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com