সোমবার, ২১ Jun ২০২১, ১২:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জে ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।।মানুষের কল্যাণে প্রতিদিন দেশকে এগিয়ে নিতে নারী উদ্যোক্তাদের ভূমিকা।।মানুষের কল্যাণে প্রতিদিন রোয়াংছড়িতে ২য় পর্যায়ে ঘর পাচ্ছেন ১২০টি গৃহহীন পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শেখ হাসিনা’র উপহার হিসেবে ২০টি ঘর পেল ভূমিহীন অসহায়রা মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-প্রধানমন্ত্রী।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁ থানায় ৩ ঘন্টা ০৫ মিনিটে চুরি মামলার আসামী সনাক্ত।।মানুষের কল্যাণে প্রতিদিন সাংবাদিকদের পর্যবেক্ষন কার্ড প্রদানে গড়িমসির অভিযোগ।।মানুষের কল্যাণে প্রতিদিন “ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা।।মানুষের কল্যাণে প্রতিদিন মুন্সীগঞ্জে নতুন ঠিকানা পেলো ৩২৫টি পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁয়ে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর।।মানুষের কল্যাণে প্রতিদিন
“ডাক্তার রুহুল হক এমপি’র সহধর্মিণী মিসেস ইলা হক আর নেইঃ বিভিন্ন মহলের শোক”

“ডাক্তার রুহুল হক এমপি’র সহধর্মিণী মিসেস ইলা হক আর নেইঃ বিভিন্ন মহলের শোক”

হাফিজুর রহমান শিমুলঃ বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সফল স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ও নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি আলহাজ্জ অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি’র সহধর্মিণী মিসেস ইলা হক আর নেই। তিনি ১২ আগস্ট বুধবার রাত ১০ টার দিকে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি….. রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্বামী, ১ পুত্র ইঞ্জিনিয়ার জিয়াউল হক সুমন, ১ কন্যা ডা: মেহজাবিন হক জেবা, জামাতা ডা: কামরুজ্জামান মন্টা সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহী রেখে গেছেন।
প্রাপ্ত তথ্যানুযায়ি, তিনি দীর্ঘদিন থেকে দুরারোগ্য ব্যাধি ক্যান্সার সহ বিভিন্ন শারীরিক সমস্যায় অসুস্থ হয়ে দেশ-বিদেশের নামী দামি হাসপাতালে চিকিৎসা সেবা গ্রহণ করে আসার এক পর্যায়ে সম্প্রতি গুরুতর অসুস্থ হলে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় স্বামী অধ্যাপক ডা: রুহুল হক এমপি সহ সকলকে কাঁন্নার সাগরে ভাসিয়ে পরপারে গমন করেছেন।
এদিকে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্জ অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি’র সহধর্মিণীর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীবৃন্দ, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, কালিগঞ্জ প্রেসক্লাব, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন কর্তৃপক্ষ, নলতা হাসপাতাল এন্ড কমিউনিটি হেল্থ ফাউন্ডেশন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা, চিকিৎসক, ব্যাংকার, ব্যবসায়ী,এনজিওকর্মী, সহ নানা শ্রেণি-পেশার মানুষ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com