শুক্রবার, ৩০ Jul ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজশাহী র‍্যাবের হাতে অস্ত্র ও গুলিসহ ০১ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার অশান্ত অসম ও মিজোরাম সীমান্তে উত্তেজনা সৃষ্টি করার জন্য তলব এম পি, শ্রী ভনলালভেনারের। হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে RAB।।মানুষের কল্যাণে প্রতিদিন নড়াইলে রাজা বাবুকে নিয়ে বিপাকে খামারি।।মানুষের কল্যাণে প্রতিদিন সি বি আই রাজ্যের যে কোন যায়গায় তদন্ত করতে পারে, তার জন্য সরকারের অনুমতির প্রয়োজন নেই। ড.মানিক লাল দেওয়ান এর মৃত্যুতে চেয়ারম্যান নিখিলের শোক প্রকাশ কালিগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিস ১ মাস ৭দিনে ১শ ৫৩জনের ফ্রি অক্সিজেন সেবা প্রদান করেছেন রাজশাহীতে র‍্যাবের অভিযানে বিদেশীমদসহ ০১ জন আটক মাদক।।মানুষের কল্যাণে প্রতিদিন রাজশাহীতে ডিবি’র অভিযানে ৭ জুয়ারি আটক নড়াইলের ডিসি’র নির্দেশে ১৮ টি মামলায় ১৩ হাজার ৯’শ টাকা জরিমানা।।মানুষের কল্যাণে প্রতিদিন
নারায়ণগঞ্জে  সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা।।মানুষের কল্যাণে প্রতিদিন

নারায়ণগঞ্জে  সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা।।মানুষের কল্যাণে প্রতিদিন

মাজহারুল রাসেল : নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলায় সাংবাদিক রিয়াজ হোসেনের উপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে।
রিয়াজ দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার।
গত ২১ জুন সোমবার রাত সোয়া ১২ টায় ঢাকা থেকে বাড়ি ফেরার পথে কাঞ্চন পৌরসভার খাঁপাড়া এলাকায় তিনি সন্ত্রাসীদের হামলার  কবলে পড়েন। সন্ত্রাসীরা রিয়াজ হোসেনের মাথায় দারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তাকে উদ্ধার করে প্রথমে কাঞ্চন সুফী দায়েমউদ্দিন হাসপাতাল ও পরে রূপগঞ্জের কর্ণগোপ এলাকার ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তার মাথার ক্ষত স্থানে ১০/১৫ টি সেলাই করেছেন। গতকাল ২১ জুন সোমবার বিকেল পর্যন্ত তার জ্ঞান ফিরেনি।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, সাংবাদিক রিয়াজ হোসেনর উপর হামলাকারীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছ। এবং বিভিন্ন জায়গায় আসামি ধরার জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে।
এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সোনারগাঁ উপজেলা শাখার সদস্য সচিব মাজহারুল ইসলাম রাসেল তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অনতিবিলম্বে আসামিদের আইনের আওতায় আনার জন্য বিশেষভাবে  অনুরোধ করেছেন।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com