রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
নারায়ণগঞ্জ ৪ মাদক ব্যাবসায়ি গ্রেপ্তার।।মানুষের কল্যাণে প্রতিদিন

নারায়ণগঞ্জ ৪ মাদক ব্যাবসায়ি গ্রেপ্তার।।মানুষের কল্যাণে প্রতিদিন

মো:সোহেল খান: নারায়ণগঞ্জে শীর্ষ মাদক ব্যাবসায়ি মোঃ জাবেদ বেপারী (৩৮) সহ ৪ মাদক ব্যাবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ । তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা ও ৭৬২ বোতল ফেনসিডিল এবং মাদক বিক্রির নগদ ১ লাখ ৮৩ হাজার ৫৯০ টাকা ও মাদক ব্যাবসার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত অন্যান্যরা হলো- মোঃ হেলাল উদ্দিন (৪৪), মোঃ সাইফুল (২২) ও দিলীপ চন্দ্র রায় (২২)। শহরের নিতাইগঞ্জ এলাকায় একটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে মাদক উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১ এর সিইও লে: কর্ণেল তানভীর মাহমুদ পাশা পিএসপি জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে প্রায় ডজনখানেক মামলার আসামী মোঃ জাবেদ বেপারীর বাড়ি নারায়ণগঞ্জ সদর মডেল থানার সৈয়দপুর এলাকায় । সে নারায়ণগঞ্জ জেলার একজন শীর্ষ মাদক ডিলার । মোঃ হেলাল উদ্দিনের বাড়ি নওগাঁ জেলার সদর থানার দাড়িয়াপুর এলাকায় । সে একজন শীর্ষ মাদক সরবরাহকারী । ইতোঃপূর্বে মাদক পরিবহনের দায়ে তার বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানায় মাদক মামলা চলমান রয়েছে । এছাড়া গ্রেপ্তারকৃত অপরাপর আসামী মোঃ সাইফুলের বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার বাসন্দি এলাকায় এবং দিলীপ চন্দ্র রায়ের বাড়ি দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার রুইগা এলাকায়।

তিনি আরও জানান, গ্রেপ্তরকৃত আসামীরা পরস্পর যোগসাজশে দিনাজপুর থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জের মাদক ডিলার মোঃ জাবেদ বেপারীর নিকট সরাবরাহ করে আসছিল। এরই ধারাবাহিকতায় ২৭ জুন দিনাজপুর থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজার একটি বড় চালান নিয়ে এসে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন নিতাইগঞ্জ এলাকায় মাদক ডিলার মোঃ জাবেদ বেপারীর নিকট সরবরাহকালে র‌্যাব-১১এর একটি দল উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজাসহ হাতে-নাতে গ্রেফতার হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য । দীর্ঘদিন যাবৎ তারা দেশের সীমান্ত জেলা দিনাজপুরসহ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com