বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার বাংলাদেশের গর্বের, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন ২০২২ তারিখে টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত র‌্যাব -৭, চট্টগ্রামের অভিযানে কক্সবাজার জেলার উখিয়া থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ০৩ জন ইয়াবা ব্যবসায়ী আটক। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা দিগন্ত ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক পুনরায় বহাল ৬৯ নং মধ্য যৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেখে হতাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা।
বনশালির হাত ধরে প্রথমবার বড়পর্দায় একসঙ্গে সালমান-দীপিকা!

বনশালির হাত ধরে প্রথমবার বড়পর্দায় একসঙ্গে সালমান-দীপিকা!

বিনোদোন ডেস্ক: ছোটপর্দায় তাঁদের একসঙ্গে আগেই দেখা গিয়েছিল। কিন্তু বড়পর্দায়? বহুবার হবে হবে করেও হয়নি। তবে এবার মনে হচ্ছে, অনুরাগীদের ইচ্ছাপূরণ হয়েই যাবে। বড়পর্দাতেও জুটি বাঁধছেন সালমান খান ও দীপিকা পাড়ুকোন।

বহুদিন আগেই একে অপরের সঙ্গে ছবি করার ইচ্ছা প্রকাশ করেছিলেন সালমান খান ও দীপিকা পাড়ুকোন। কিন্তু সুযোগ আর হয়ে ওঠেনি। হয়তো দু’জনের একই চিত্রনাট্য পছন্দ হয়নি বা পরিচালক দু’জনকে একসঙ্গে এক ছবিতে নিতে চাননি। কী যে ঠিক হয়েছে, তা জানে না কেউ। কিন্তু এখনও পর্যন্ত এক ছবিতে দু’জনকে দেখা যায়নি। তবে এবার মনে হচ্ছে সঞ্জয় লীলা বনশালির দৌলতে সেই খরা কাটতে চলেছে। দুই তারকাকে একই ছবিতে কাস্ট করতে চান তিনি। ছবির নাম ‘ইনশাআল্লাহ’। তারই নাকি প্রস্তুতি চলছে।

দীপিকার প্রতি যে বনশালির একটা আলাদা ভাললাগা রয়েছে, তা নিয়ে কোনও দ্বিমত নেই। ‘গলিয়োঁ কি রাসলীলা রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’ আর ‘পদ্মাবত’ সুপারহিট হওয়ার পরই দীপিকায় মজেছেন বনশালি। দু’জনের মধ্যে পেশাগত সম্পর্ক তো ভালই, ব্যক্তিগত সম্পর্কও খুব একটা খারাপ নয়। তাই আবারও দীপিকার সঙ্গে ছবি করতে তাঁর কোনও আপত্তি তো নেই-ই, বরং তিনি আগ্রহী। আর সালমানের সঙ্গেও বর্তমানে বনশালির সম্পর্ক ভাল। তাই এবার তাঁর পরবর্তী ছবিতে সালমান ও দীপিকা, দু’জনকেই নাকি কাস্ট করতে চান বনশালি। এদিকে সমস্ত বিবাদ ভুলে প্রায় দু’দশক পর বনশালির ছবিতে ফের দেখা যাবে সালমানকে। শেষবার ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে সালমানের সঙ্গে কাজ করেছিলেন তিনি।

এর আগে শোনা গিয়েছিল, ‘ইনশাআল্লাহ’ ছবির জন্য বনশালির টিম ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডিউসরস অ্যাসোসিয়েসন (IMPPA) –এর সঙ্গে জুটি বেঁধেছে। সূত্রের খবর, গত সপ্তাহেই এই সংক্রান্ত যাবতীয় কাজকর্ম হয়ে গিয়েছে। সাধারণ কোনও ছবির খসড়া তৈরির আগে ছয় থেকে ন’মাস সময় নেন বনশালি। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না। তাই সম্ভবত পরের বছর শুরু হবে ‘ইনশাআল্লাহ’-র শুটিং। ২০২০ সালের ইদে মুক্তি পেতে পারে ছবিটি।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com