রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১২:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নওহাটা পৌর প্রাঙ্গনে করোনা প্রতিরোধ বুথ ও গৃহহীন মুচি দম্পতির বাড়ি উদ্বোধন করলেন মেয়র হাফিজ

নওহাটা পৌর প্রাঙ্গনে করোনা প্রতিরোধ বুথ ও গৃহহীন মুচি দম্পতির বাড়ি উদ্বোধন করলেন মেয়র হাফিজ

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ  দিন দিন করোনাভাইরাস অপ্রতিরোধ্য হয়ে উঠছে। মানুষের অসচেনতা, সমাজিক দুরত্ব বজায় না  রাখা এবং সরকারী বিধিনিষেধের তোয়াক্কা না করা এর মূল কারন। জনগণ এখনো সচেতন না হলে আগামীতে আরো ভয়াবহ রুপ নিতে পারে বলে মন্তব্য করেন রাজশাহীর নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ। তিনি আজ মঙ্গলবার সকালে পৌর প্রাঙ্গনে করোনা প্রতিরোধ বুথ ও প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ জেলা প্রশাসকের আর্থিক সহযোগিতায় নওহাটা কলেজ মোড়ে গৃহহীন মুচি দম্পতির বাড়ি উদ্বোধনকালে এই কথা বলেন।
মেয়র  বলেন, সারা দেশের ন্যায় রাজশাহীতেও চলছে সরকার ঘোষিত কঠোর লকডাউন। সরকার জনগণের কথা বিবেচনা করে এবং জনগণকে এই মহামারী করোনা থেকে রক্ষা করতে হাজার হাজার কোটি টাকা লোকসান স্বীকার করে সারাদেশে লকডাউন দিয়েছেন। এরমধ্যে আবারও এর মেয়াদ সাতদিন  বৃদ্ধি করেছে সরকার। এই সময়ে যেন কোন ব্যক্তি না খেয়ে না থাকে তার জন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নানাবিধ পদক্ষেপ গ্রহন করেছেন।
প্রধানমন্ত্রী লকডাউনে খেটে খাওয়া কর্মহীন মানুষের জন্য খাদ্য ও নগদ অর্থের ব্যবস্থাসহ প্রদান অব্যাহত রেখেছেন। তিনি পৌর এলাকার জনগণের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রীসহ নগদ অর্থ প্রদান করছেন। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে জানান মেয়র।
তিনি বলেন, করোনা থেকে রক্ষা পেতে সৃষ্টিকর্তাকে ডাকা, তাঁর নিকট ক্ষমা চাওয়া এবং সরকারী বিধিনিষেধ মেনে চলা ছাড়া কোন উপায় নাই। সরকার ঘোষিত লকডাউন চলছে। এই লকডাউনে বিনা প্রয়োজেন বাড়ির বাহিরে না আসার জন্য পৌরবাসীসহ সকলের প্রতি অনুরোধ করেন তিনি। সেইসাথে প্রয়োজনে বাড়ির বাহিরে আসলে অবশ্যই মাস্ক এবং স্বাস্থ্যবিধি মেনের চলার পরামর্শ দেন মেয়র।
এসময় উপস্থিত ছিলেন নওহাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মাননান, পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক, পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র আজিজুল হক, পৌর যুবলীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম, পৌর কাউন্সিলর পারভেজ ইসলাম, নাজিম উদ্দিন, হাবিবুর রহমান, আফতাব উদ্দিন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর আসমা বেগম, রাশেদা বেগম ও রেশভানুসহ অত্র পৌরসভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com