রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রাঙামাটি ৫৫০ পরিবারের মাঝে আর্থিক অনুদান।।মানুষের কল্যাণে প্রতিদিন

রাঙামাটি ৫৫০ পরিবারের মাঝে আর্থিক অনুদান।।মানুষের কল্যাণে প্রতিদিন

মোঃ রাজীব হোসেন:
রাঙামাটি ৫৫০ পরিবারের মাঝে আর্থিক অনুদান রাঙামাটি বরকল উপজেলায় ।বাংলাদেশ সরকার কর্তৃক করোনা কালিন আর্থিক অনুদান ৫৫০ শত পরিবারের মাঝে ২৭৫০০০ টাকা দেওয়া হয়। এতে প্রধানত অতিথি ছিলেন বরকল উপজেলার নির্বাহী অফিসার মোঃ জুয়েল রানা।
১নং সুবলং ইউনিয়ন  চেয়ারম্যান তরুন জ্যোতি চাকমা।
১নং সুবলং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কালাম, বরকল উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ বেলাল হোসেন,বরকল উপজেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ আসাদুজ্জামান সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন এর বরকল উপজেলারপ্রধান সমন্বয়ক মোঃ রাজীব হোসেন অমল চাকমা। উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুয়েল রানা বলেন করোনা মহামারী পরিস্থিতি বাংলাদেশে এখন কঠিন রুপ নিয়েছে সকলের সচেতনতার বিকল্প নেই চলমান সরকার কর্তৃক লকডাউন কার্যকর করতে আমরা বদ্ধপরিকর।
সুবলং ইউনিয়ন চেয়ারম্যান তরুণ জ্যোতি চাকমা বলেন আপনারা সরকারি নির্দেশনা মেনে চলুন তাতে যদি কারো দূরাবস্থা তৈরি হয় তার জন্য আমরা কার্যকর পদক্ষেপ নিবো।
বাংলাদেশ ছাত্রলীগ বরকল উপজেলার সভাপতি বেলাল হোসেন বলেনঃ সারাদেশের ন্যায় বরকল উপজেলাতেও  সঠিক ভাবে কঠোর লকডাউনের বিধিমালা  নিশ্চিত করতে মাঠে প্রশাসন তৎপর আছেন।  সাধারণ মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করার জন্য সদা প্রস্তুত। উপজেলা প্রশাসন সহ জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি এবং সেচ্ছাসেবী সংগঠন এর সকলেই। তিনি আরো বলেন করোনা কালিন সময়ে সাধারণ মানুষের পাশে থেকে অতীতের ন্যায় বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগ বরকল উপজেলা শাখার সকল নেতৃবৃন্দ কাজ করে যাবেন।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com