বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পিরোজপুর আলামকাঠি গুলজার জামে মসজিদের জায়গা জবরদখলের অভিযোগে মসজিদ কমিটির সংবাদ সন্মেলন কালিগঞ্জের কালিন্দী নদীতে চিংড়ির রেণু ধরতে গিয়ে জেলে নিখোঁজ দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ,পাগল প্রায় বাবা মা পিরোজপুরে হুমকি ও মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন ওসির ৮তলা বাড়ি নিয়ে ব্যারিস্টার সুমনের রিটে কড়া মন্তব্য করেছেন হাইকোর্ট কাজী আলাউদ্দীন ডিগ্রী কলেজে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত নড়াইলে এসএম সুলতানের জন্মবার্ষিকী পালিত নাচ,গান,অভিনয়ের মাধ্যমে আজ আমি সোহানা সাবা।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জ থানায় ০৩(তিন) জন আসামী গ্রেফতার। কালিগঞ্জের কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের বেজঢালাইয়ের উদ্বোধন
রাজশাহীতে ফিটিং পার্টির দুই নারীসহ ৪ জন আটক।।মানুষের কল্যাণে প্রতিদিন

রাজশাহীতে ফিটিং পার্টির দুই নারীসহ ৪ জন আটক।।মানুষের কল্যাণে প্রতিদিন

রাজশাহী ব্যুরোঃ  রাজশাহী মহানগরীতে সু সুপরিকল্পিতভাবে নারীদের দিয়ে ফাঁদে ফেলে চাঁদা আদায়ের অপরাধে ফিটিং পার্টির দুই নারীসহ ৪ সদস্যকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো নাটোর জেলার লালপুর থানার লালপুর অর্জুনপাড়া গ্রামের আকবর হোসেনের স্ত্রী মোসাঃ বেলী খাতুন (৩৩), নওগাঁ জেলার মান্দা থানার কালিকাপুর বাজারের তৌহিদুলের স্ত্রী রেহেনা পারভীন (৪০), রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার কয়েরদাড়া গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে মোঃ রবিউল ইসলাম (৪৬) এবং নজরুল ইসলামের ছেলে তরিকুল (২৫)।
ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী জেলার বাগমারা থানাধীন ঠাকুরপাড়া গ্রামের জামিন উদ্দিনের ছেলে মোঃ মুক্তার হোসেন (৩৩) মোটরাসইকেল নিয়ে গতকাল বেলা ১১.০০ টার সময় রাজশাহীর কাদিরগঞ্জে সেলিম এন্টারপ্রাইজে মাছের প্রোটিন কেনার জন্য রওনা হয়। পথিমধ্যে মুক্তারের পূর্বপরিচিত বেলী খাতুন তাকে মোবাইল করে কয়েরদাড়া খ্রীষ্টানপাড়া মোড়ে আসতে বলে।
মুক্তার তার বন্ধু মোঃ বাবু (৫০)কে সঙ্গে নিয়ে বেলা ১২.৩০ টায় বোয়ালিয়া থানার খ্রীষ্টানপাড়া মোড়ে পৌঁছিলে আসামী বেলী সহ তার অপর সহযোগী  রেহেনা পারভীন (৪০) এর সাথে দেখা করে। এদিকে আসামী বেলী তার বাড়ীতে যাওয়ার জন্য মুক্তারকে অনুরোধ করে। সে যেতে না চাইলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী অপর আসামী মোঃ রবিউল ইসলাম ও তরিকুল সহ আরো কয়েকজন মিলে মুক্তারকে জোরপূর্বক বেলীর বাড়ীর দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে। সে যেতে না চাইলে আসামীরা তাকে মারপিট করে আটকে রাখে এবং তার কাছে থাকা ৫,৫০০ টাকা কেড়ে নেয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।
উল্লেখ্য, মামলা পরবর্তীতে তদন্তকারী অফিসার এসআই মোঃ দুলাল হোসেন ও তার সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সারে নয়টায় বোয়ালিয়া থানার কয়েরদাড়া খ্রীষ্টানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ফিটিং চক্রের দুই নারীসহ ৪ জনকে গ্রেফতার করেন। এর মধ্যে আসামী মোঃ রবিউল ইসলামের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানা একাধিক মামলা আছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com