রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস শিল্পকলা পদক পেলেন ২০ গুনীজন জাসদ সিলেট বিভাগীয় প্রতিনিধিসভায় হাসানুল হক ইনু এমপি” কালিগঞ্জ উপজেলায় মেগা ফিড খামারীদের সম্মেলন অনুষ্ঠিত
রাজশাহীতে মসজিদের ইমামকে না রাখাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ

রাজশাহীতে মসজিদের ইমামকে না রাখাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ

রাজশাহী ব্যুরোঃ রাজশাহী মহানগরীর পাঠানপাড়া জামে মসজিদে বর্তমান ইমামকে রাখা এবং না রাখা নিয়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার জুমার নামাজের পর এ ঘটনা ঘটে। এতে কয়েকজন আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ডলারের অবস্থা খারপা বলে তার স্বজনরা জানান। তার মাথায় আঘাত লেগেছে বলে জানা গেছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মসজিদ কমিটির সভাপতি আবজাল হোসেনসহ কিছু মুসল্লি বর্তমান ইমামকে আর রাখতে চান না। মুসল্লিদের আরেকটি অংশ চান বর্তমান ইমামই থাকুক। এ নিয়ে জুমার নামাজের পর মসজিদের ভেতরেই প্রথমে কথাকাটাকাটি শুরু হয়।
এর এক পর্যায়ে শুরু হয় ইটপাটকেল নিক্ষেপ। মসজিদের সামনের রাস্তায় চলা এ সংঘর্ষে কয়েকজন আহত হলে তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ও টহলে থাকা সেনা সদস্যরা ঘটনাস্থলে যান।
এ বিষয়ে কথা বলতে মসজিদ কমিটির সভাপতি আবজাল হোসেনের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে নম্বরটি বন্ধ পাওয়া গেছে। নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মণ বলেন, ইমামকে দায়িত্বে রাখা কিংবা না রাখাকে কেন্দ্র করে মুসল্লিদের মধ্যে উত্তেজনা চলছিল।
পরে পুলিশ ও নগরীতে টহলরত সেনাবাহিনীর সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে বর্তমানে ঐ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com