শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজশাহীর কাঁটাখালীতে আব্বাসের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা নড়াইলের ইতনা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে  পিটিয়ে ও কুপিয়ে আহত  রাজশাহীর গোদাগাড়ীতে বাসের চাপায় বাবা ছেলে নিহত সন্তান প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত, পিতার দায়িত্ব তার ভরণপোষণের, জানাল সুপ্রিম কোর্ট বাহরাইনে HSC ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত দিদির পাড়ায় দুই দাদার লড়াই জমে উঠেছে কলকাতা পৌরসভার নির্বাচন টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য খায়রুজ্জামান লিটনের শ্রদ্ধা নিবেদন সোনারগাঁয়ে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, পিকআপ জব্দ বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে –কেন্দ্রীয় নেতৃবৃন্দ গোয়ায় তৃনমূল দলের বাড়া পাতে ছাই ফেলে দিল, গোয়া ফরওয়ার্ড পার্টি
দুরছড়ি বাজার গ্রামের একমাত্র রাস্তা সংস্কারের দাবী গ্রামবাসীর।

দুরছড়ি বাজার গ্রামের একমাত্র রাস্তা সংস্কারের দাবী গ্রামবাসীর।

মোঃজহির হাসান, বাঘাইছড়ি প্রতিনিধিঃ বাঘাইছড়ি উপজেলার  ৩১নং খেদারমারা ইউনিয়নের ০৪নং ওয়ার্ডের মুসলিম পাড়া গ্রামের যাতায়াতের মাধ্যম হলো একমাত্র এই রাস্তা। দীর্ঘ ২০বছরেরও সংস্কার হয়নি এই রাস্তা। একটানা প্রবল বৃষ্টিপাত বা টানা বৃষ্টি হলেই পানি জমে যায়  ও পুরো কাদামাটিতে ঘেরা রাস্তাটি বর্তমানে ভেঙ্গে গেছে কয়েকটি যায়গায় , চলাচলে অনেকটা ভোগান্তিতেই পোহাতে হচ্ছে  এলাকাবাসীকে।
বর্তমানে খুব কষ্টে চলাচল করতে হচ্ছে স্থানীয় এলাকাবাসীর, জানান, দীর্ঘদিন  ধরে এই রাস্তা সংস্কার না করায়  গ্রামের চলাচলের একমাত্র মাধ্যম এই রাস্তাটি চলাচলের অনুপযোগী অবস্থা হলেও বাধ্য হয়ে যাতায়াত করতে হচ্ছে। তাছাড়া এই রাস্তা ছাড়া বিকল্প রাস্তা নেই। বর্ষা মৌসূমে নিরূপায় হয়ে  চলাচল করতে হয়। বয়োবৃদ্ধদের জন্য চলাচলে মারাত্বকভাবে কঠিন হয়ে দাঁড়ায়।
জরুরী রোগীর  জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হচ্ছে প্রতিনিয়ত। বর্তমানে  মেরামত বা ইট সলিং সংস্কার রাস্তার পাশে কাদামাটি সরানো না করা হলে  রাস্তাটি আরো ক্ষতিগ্রস্ত হয়ে যাবে। । যেজন্য এলাকাবাসীদের কথা বিবেচনা করে রাস্তাটি নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অনুরোধ জানিয়েছেন স্থানীয় এলাকাবাসীরা।
স্থানীয় খেদারমারা ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি মেম্বার মনির হোসেন মঈন এর সাথে কথা বলে জানা গেছে, তিনি বলেন আমাদের এলাকাটি দূর্গম, বর্তমান বৃষ্টিতে খুবই খারাপ অবস্থা,যোগাযোগ ব‍্যবস্থা একমাত্র এই রাস্তা, এখন শুধু তাকিয়ে আছি উর্ধ্বতন কর্তৃপক্ষের দিকে। তারা স্বহৃদয় হয়ে এগিয়ে আসেন তাহলে এলাকাবাসীদের জন্য মঙ্গল হবে।
এব্যাপারে বাঘাইছড়ি উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল বিভাগে (এলজিইডি) সঙ্গে যোগাযোগ করেছি। তিনি জানিয়েছেন, আমরা বিষয়টি নজরে নিচ্ছি। দ্রুত কাজের ব‍্যবস্থা করা হচ্ছে।
এদিকে গ্রামবাসীদের দাবী দ্রুত রাস্তার পাশে ড্রেন ও আরসিসি রাস্তা বা  কার্পেটিং করণে ব্যবস্থা গ্রহণ করলে অন্ততপক্ষে গ্রামের যাতায়াতকারী এলাকাবাসী  সুবিধা লাঘব করবেন।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com