শুক্রবার, ৩০ Jul ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
অতি বৃষ্টির কারণে ছন্নছাড়া কলকাতা শহরের রাজপথ।।মানুষের কল্যাণে প্রতিদিন রাজশাহী র‍্যাবের হাতে অস্ত্র ও গুলিসহ ০১ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার অশান্ত অসম ও মিজোরাম সীমান্তে উত্তেজনা সৃষ্টি করার জন্য তলব এম পি, শ্রী ভনলালভেনারের। হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে RAB।।মানুষের কল্যাণে প্রতিদিন নড়াইলে রাজা বাবুকে নিয়ে বিপাকে খামারি।।মানুষের কল্যাণে প্রতিদিন সি বি আই রাজ্যের যে কোন যায়গায় তদন্ত করতে পারে, তার জন্য সরকারের অনুমতির প্রয়োজন নেই। ড.মানিক লাল দেওয়ান এর মৃত্যুতে চেয়ারম্যান নিখিলের শোক প্রকাশ কালিগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিস ১ মাস ৭দিনে ১শ ৫৩জনের ফ্রি অক্সিজেন সেবা প্রদান করেছেন রাজশাহীতে র‍্যাবের অভিযানে বিদেশীমদসহ ০১ জন আটক মাদক।।মানুষের কল্যাণে প্রতিদিন রাজশাহীতে ডিবি’র অভিযানে ৭ জুয়ারি আটক
শেষবেলায় আওয়ামী লীগের চমক জিএম শফিউল্লাহ

শেষবেলায় আওয়ামী লীগের চমক জিএম শফিউল্লাহ

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন কমিশনের পরিকল্পনা অনুযায়ী আর মাত্র তিন মাস পর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে সাতক্ষীরা-০৪ (শ্যামনগর-কালিগঞ্জ উপজেলার একাংশ) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী নিয়ে ধোঁয়াশা রয়েছে এখনও স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এ আসনে অনেকদিন ধরে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছে অনেকেরই নাম। তবে, এই আসনে প্রার্থী নির্বাচনে চমক থাকবে বলে মনে করছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।
সোমবার দুপুরে বাংলাদেশ আওয়ামী তরুণলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জি এম শফিউল্লাহ’র সঙ্গে আলাপচারিতায় বলেন, ছাত্র জীবন থেকেই মানুষের সেবায় নিয়োজিত থেকেছি এবং সাতক্ষীরা পৌর আওয়ামী লীগেরও একজন সক্রিয় নেতা ছিলেন। তাই, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ তথা স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের লক্ষ্যে টেকনাফ থেকে তেঁতুলিয়া, রুপসা থেকে পাথুরিয়া, বান্দরবান থেকে সুন্দরবন অঞ্চলের তরূণদেরকে সাথে নিয়ে এখনও কাজ করছি। এবং আগামীতে দেশকে এগিয়ে নেয়ার জন্য শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে তিনি বলেন, ‘আজকের বাংলাদেশ যেখানে এসে দাঁড়িয়েছে তার স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্ব, নির্দেশনায় দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। দেশকে আরও এগিয়ে নিতে হলে শেখ হাসিনাকে আরও দীর্ঘ দিন ক্ষমতায় রাখতে হবে। আমার বিশ্বাস তাঁর নেতৃত্বেই এ দেশ সোনার বাংলায় পরিণত হবে।’
বঙ্গবন্ধুর আদর্শ ও স্বাধীনতার চেতনায় পুরো জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে জানিয়ে তিনি বলেন, ‘ সাতক্ষীরা-০৪ (শ্যামনগর-কালিগঞ্জ উপজেলার একাংশ) আসনের নির্বাচনী এলাকায় আমার বাস। সামনে জাতীয় নির্বাচন, ভোট বানচাল করাসহ দেশে অরাজকতা সৃষ্টি করতে বিএনপিসহ অপশক্তিরা তৎপর হয়ে উঠেছে। যে কোনো মূল্যে এই অপশক্তিকে প্রতিরোধই নয়, বিনাশ করতে হবে।
বর্তমানে বাংলাদেশ আওয়ামী তরুণলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জি এম শফিউল্লাহ। ‘নুরনগরের মানুষ’ হিসেবে তিনি সাতক্ষীরার যে কোনো আসনে নির্বাচন করবেন বলে কেউ কেউ দাবি করেন। তবে বাংলাদেশ আওয়ামী তরুণলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জি এম শফিউল্লাহ এমন সম্ভাবনার কথা উড়িয়ে দিয়ে বলেছেন, নুরনগরের সন্তান আমি। আমার শৈশব-কৈশোর ও যৌবনের প্রায় পুরোটা কেটেছে গ্রামে। তাই সাতক্ষীরা-০৪ (শ্যামনগর-কালিগঞ্জ উপজেলার একাংশ) আসনে সম্ভাব্য প্রার্থী হিসেবে আলোচনাকে ইতিবাচক হিসেবে দেখছি। তবে, শেষবেলায় বাংলাদেশ আওয়ামী তরুণলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জি এম শফিউল্লাহ’র নাম চমক হতে পারে বলে মনে করছেন কেউ কেউ। বেশ কয়েক বছর ধরে আলোচনায় থাকলেও নির্বাচনের ব্যাপারে সরাসরি কখনও আগ্রহ প্রকাশ করেন নি তিনি। তবে রাজনীতিতে জনগণের প্রতিনিধি হয়ে দেশ ও মানুষের কল্যাণ করা যায় বলে মনে করেন তিনি। তাই, সাতক্ষীরা-০৪ (শ্যামনগর-কালিগঞ্জ উপজেলার একাংশ) আসনে মনোনয়নের বিষয়ে আগ্রহ প্রকাশ করে তিনি বলেন, সবকিছু নির্ভর করবে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর। তিনি বিচার-বিবেচনা করছেন। তিনি চাইলে আমি অবশ্যই নির্বাচন করব।
ক্ষমতার নির্ণায়ক ৮০ আসনের মধ্যে মর্যাদাপূর্ণ সাতক্ষীরা-০৪ (শ্যামনগর-কালিগঞ্জ উপজেলার একাংশ) আসনে প্রতিদ্বন্দ্বিতাকে ‘গুড চ্যালেঞ্জ’ আখ্যায়িত করে জি এম শফিউল্লাহ বলেন, আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে যাদের নাম আলোচনায় রয়েছে। তাদের কারও ব্যাপারে নেতিবাচক কিছু বলার নেই আমার। তবে প্রধানমন্ত্রী সার্বিক বিষয় বিবেচনা করে আমাকে মনোনয়ন দিলে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এলাকার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য শিক্ষা সম্প্রসারণ,আত্মসামাজিক উন্নয়ন, যোগাযোগ ব্যবস্থার অবকাঠামোগত উন্নয়ন,মৎস্য শ্রমিকদের ভাতার ব্যবস্থা,অভ্যন্তরীণ পথঘাট সংস্কার,চিংড়ি চাষী, নতুন নতুন কলকারখানা নির্মাণ ও বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করাসহ সাতক্ষীরার সকল উন্নয়ন কর্মকান্ড তথা সমানুষের সব মৌলিক অধিকার রক্ষা করে একটি আধুনিক সাতক্ষীরা ও শ্যামনগর উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিণত করার চেষ্ঠা করব।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com