শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আইজিপি হিসেবে দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম আধুনিক সংবাদ পত্রের অগ্রদূত সাতক্ষীরার কৃতি সন্তান তোয়াব খান আর সেই আজ একসঙ্গে শুটিংয়ে শাকিব-বুবলি জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিনে ১হাজার ৭৬টি গাছ রোপন করতে পেরে আমি ধন্য—-উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী কালিগঞ্জে মটর সাইকেল চোর সিন্ডিকেটের ৩জনসহ ৪ মটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ কালিগঞ্জে শুভসংঘের কমিটি গঠন সেলিম সভাপতি ফরিদুল সম্পাদক কালিগঞ্জ উপজেলায় পূজা মন্ডপে নগদ অর্থ প্রদান করলেন এসএম জগলুল হায়দার এমপি আমার শৈশব,কৈশোর,তারুন্য যৌবনের প্রথম দিনগুলো।।মানুষের কল্যাণে প্রতিদিন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের আজ জন্মদিন রাঙ্গুনিয়াবাসীর দোয়া চাইলেন ড. হাছান মাহমুদ
নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে তৈমূর গডফাদার সেলিম ও শামীম ওসমানের প্রার্থী: আইভী

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে তৈমূর গডফাদার সেলিম ও শামীম ওসমানের প্রার্থী: আইভী

মাজহারুল রাসেল : তৈমূর আলম খন্দকার স্বতন্ত্র বা বিএনপির প্রার্থী নন, গডফাদার সেলিম ওসমান ও শামীম ওসমানের প্রার্থী। এমন মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী।
শনিবার সকাল থেকে নগরীর দেওলি চৌরাপাড়া বন্দর এলাকায় প্রচারনা শুরু করেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। হাজারো নেতাকর্মীর স্লোগানে মুখরিত হয় পুরো এলাকা। এ সময় বেশ কয়েকটি পথসভাও করেন তিনি।
এসময় আইভী বলেন, তৈমুর স্বতন্ত্র বা বিএনপির প্রার্থী নন, গডফাদার সেলিম ওসমান ও শামীম ওসমানের প্রার্থী। তৃণমুলের নেতা কর্মীরা আমার সাথে আছে। দলের হাইকমান্ড সব দেখছে, দেখবে। জনতাই আমার শক্তি, কোন গডফাদারের দিকে তাকিয়ে আইভি নির্বাচন করবে না।
এদিকে, তৈমুরের দাবি, শুধু বিএনপি নয় সব দলের মানুষই আছে তার সমর্থনে। নারায়নগঞ্জের দল মত নির্বিশেষে সাধারণ জনগণ আমার সাথে আছে।
নারায়গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের বাকি আর মাত্র ৭ দিন। ২৭টি ওয়ার্ডজুড়ে এখন উৎসবের আমেজ। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে প্রার্থীদের গণসংযোগ। নির্বাচনকে ঘিরে পাড়া মহল্লাগুলোতে মিছিলে, স্লোগানে, দিনরাত প্রচার-প্রচরণা ও গণসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com