শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আইজিপি হিসেবে দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম আধুনিক সংবাদ পত্রের অগ্রদূত সাতক্ষীরার কৃতি সন্তান তোয়াব খান আর সেই আজ একসঙ্গে শুটিংয়ে শাকিব-বুবলি জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিনে ১হাজার ৭৬টি গাছ রোপন করতে পেরে আমি ধন্য—-উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী কালিগঞ্জে মটর সাইকেল চোর সিন্ডিকেটের ৩জনসহ ৪ মটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ কালিগঞ্জে শুভসংঘের কমিটি গঠন সেলিম সভাপতি ফরিদুল সম্পাদক কালিগঞ্জ উপজেলায় পূজা মন্ডপে নগদ অর্থ প্রদান করলেন এসএম জগলুল হায়দার এমপি আমার শৈশব,কৈশোর,তারুন্য যৌবনের প্রথম দিনগুলো।।মানুষের কল্যাণে প্রতিদিন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের আজ জন্মদিন রাঙ্গুনিয়াবাসীর দোয়া চাইলেন ড. হাছান মাহমুদ
ভৈরব ৯৪ ব্যাচের উদ্যোগে বিশিষ্ট সাংবাদিক রাজুর জন্মদিন পালিত

ভৈরব ৯৪ ব্যাচের উদ্যোগে বিশিষ্ট সাংবাদিক রাজুর জন্মদিন পালিত

 

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

ভৈরবের বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার সংগঠক মোঃ ছাবির উদ্দিন রাজুর জন্মদিন গতকাল বৃহস্পতিবার পালিত হয়। এ উপলক্ষে ভৈরব এসএসসি ব্যাচের উদ্যোগে রাতে ভৈরব এনপিএসের কার্যালয়ে কেক কাটাসহ এক অনুষ্ঠানের আয়োজন করে।
ভৈরব উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক ও এসএসসি ৯৪ ব্যাচের অন্যতম বন্ধু মোঃ মোশাররফ হোসেন মুছা নেতৃত্বে অর্ধশত ৯৪ ব্যাচের বন্ধুদের সমন্বয়ে অত্যান্ত আনন্দগণ পরিবেশে ৯৪ ব্যাচের একমাত্র সাংবাদিক ও মানবাধিকার সংগঠক বন্ধু মোঃ ছাবির উদ্দিন রাজুর জন্মদিন পালন করে সকলে মিলে এক সাথে ডিনার করেন।

দেশের মুক্ত সাংবাদিকতা বিকাশে ভৈরবের কৃতি সন্তান বিশিষ্ট সাংবাদিক মোঃ ছাবির উদ্দিন রাজু অনন্য অবদান রেখে আসছেন। সৎ ও নির্ভীক সাংবাদিক হিসেবে তার পরিচিতি এখন দেশজুড়ে এবং মফস্বল সাংবাদিকতায় তার অবদান অনস্বীকার্য। তিনি মফস্বল সাংবাদিকতায় চিত্র নায়ক ইলিয়াস কান্ঞনের সাথে ঢাকা প্রেসক্লাবে একটি সুনাম ধন্য প্রতিষ্ঠান থেকে এ্যায়ার্ড পান,এই মেধাবী কৃতি সাংবাদিক মোঃ ছাবির উদ্দিন রাজু কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার শম্ভূপুর গ্রামে ১৯৭৯ সালের ১২ জানুয়ারী এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা ভৈরব উপজেলার বিশিষ্ট সমাজসেবক ও দ্বীনদার মরহুম আব্দুল মালেক মোল্লা। মাতার নাম মরহুমা রাবেয়া খাতুন।তারা ৮ ভাই ২ বোন,তিনি পন্ঞম,পরিবারের ১৬ জন ইতালী প্রবাসী, তিনি বিবাহিত জীবনে ৪ ছেলে ২ মেয়ের পিতা।
মোঃছাবির উদ্দিন রাজু কলেজের ছাত্রাবস্থা থেকেই সাংবাদিকতার ও সমাজ সেবার দিকে ঝুঁকে পড়েন। তিনি হাজী আসমত কলেজের ছাত্র থাকা অবস্থায় স্থানীয় দৈনিক আজকালের খবর,পাক্ষিক অরুণিমা,দিনের গান,নরসিংদির কথা মাধ্যমে কাজ শুরু করে হাটি হাটি পা পা করে বর্তমানে দৈনিক যুগযুগান্তর, আইপি টিভি যে যে টিভির কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি ও পল্লী শক্তি টিভি এবং পল্লী শক্তি বার্তার সম্পাদক ও প্রকাশক।বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভৈরব উপজেলা শাখা সভাপতি, ন্যাশনাল প্রেস সোসাইটির কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব, জাতীয় পার্টির ভৈরব উপজেলা শাখার সহ সাধারণ সম্পাদক, তিনি কিশোরগঞ্জ জেলা পাদুকা শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত, এই জন্ম দিন উপলক্ষে তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com