বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জে বিএনপির উদ্যোগে আরাফাত রহমান কোকো’র ৭ম মৃত‍্যুবার্ষিকী পালিত কালিগঞ্জ উপজেলায় ইউপি চেয়ারম্যান ও মেম্বরদের শপথ গ্রহন অনুষ্ঠিত নড়াইল পৌরসভার উদ্যোগে দু:স্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ বদলগাছী উপজেলার নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত ছাতকে ভারতীয় ৩৪৭ বোতল মদসহ ১ বিক্রেতাকে আটক করেছে পুলিশ পিরোজপুরে কলেজ শিক্ষককে কুপিয়ে জখম মুজিব শতবর্ষ উপলক্ষে নওরোজ ভাইয়ের কম্বল বিতরন কালিগঞ্জে পথ হারা বৃদ্ধকে বাড়িতে পৌঁছে দিলেন গণমাধ্যমকর্মী ফরিদুল পিরোজপুর স্বরুপকাঠীতে চতুর্থ শ্রেণীর শিশু ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে যুবক গ্রেপ্তার বরফের চাদরে ঢেকেছে পৃথিবীর বিখ্যাত জম্মু ও কাশ্মীরের ডাল লেক
নলতায় এসিল্যান্ড অফিসের প্রধান সহকারী নূরুল ইসলাম’র ১ম নামাজে জানাজা অনুষ্ঠিত

নলতায় এসিল্যান্ড অফিসের প্রধান সহকারী নূরুল ইসলাম’র ১ম নামাজে জানাজা অনুষ্ঠিত

মনিরুজ্জামান (মহসিন), নলতা, কালিগঞ্জ থেকে:
সাতক্ষীরার দেবহাটা উপজেলার প্রধান সহকারী, নলতায় আলহাজ্জ মো. সাইদুর রহমান স্যারের বাসার দীর্ঘ ১৪ বছরের ভাড়াটিয়া, শ্যামনগর উপজেলার মরহুম এজাহার আলী মোল্লার জ্যেষ্ঠ পুত্র, সফল ও সচেতন অভিভাবক,কর্তব্যপরায়ণ ব্যক্তিত্ব মো. নূরুল ইসলাম ওরফে নূরুল (৫৪) আর নেই।
 তিনি ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৪ জানুয়ারি শুক্রবার রাত ৮.৪৫ মিনিটে পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিয়েছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তিনি মাতা, স্ত্রী, গুণী ৩ পুত্র, ৫ ভ্রাতা, ২ বোন সহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।
১৫ জানুয়ারি শনিবার সকাল ১০ টার দিকে নলতায় তার মরদেহ পৌঁছালে পরিবার-পরিজন তথা শুভাকাঙ্ক্ষীদের আর্তনাদে বাতাস ভারী হয়ে ওঠে।
বেলা সাড়ে ১১ টায় নলতা চৌমুহনী জামে মসজিদ প্রাঙ্গণে ১ম নামাজে জানাজা শেষে শ্যামনগর উপজেলা জামে মসজিদে বাদ যোহর ২য় নামাজে জানাযা শেষে উপজেলা সংলগ্ন বাদঘাটা নতুন বাড়ী (যেখানে এখনও বসবাস শুরু করেননি) প্রাঙ্গণে দাফন করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।
১ম নামাজে জানাযা পরিচালনা করেন নলতা শরীফ হেফজখানার প্রধান হাফেজ মো. হাবিবুর রহমান।
প্রাপ্ত তথ্যমতে, গত ৮ জানুয়ারি সকাল ১০ টার দিকে নলতা চৌমুহনী জামে মসজিদের ইমাম সাহেবের সাথে মোটরসাইকেলযোগে স্থানীয় একটি মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করতে যাওয়ার পথে হঠাৎ ব্রেন স্ট্রোক করেন। সেখান থেকে দ্রুত খুলনায় এবং একদিন পর ঢাকায় নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৪ জানুয়ারি রাত পৌনে ৯ টার দিকে সকলকে কাঁদিয়ে মৃত্যুর কোলে ঢুলে পড়েন।
তার মৃত্যুর সংবাদ শুনে আত্মীয়-স্বজন, কালিগঞ্জ, দেবহাটা সহ বিভিন্ন ভূমি অফিসের স্টাফবৃন্দ, কে বি আহছানউল্লা জুনিয়র হাইস্কুলের শিক্ষক, শিক্ষার্থী এবং বর্তমান ও প্রাক্তন কর্মকর্তাবৃন্দ, শুভাকাঙ্ক্ষীবৃন্দ তথা নানা শ্রেণি-পেশার মানুষ বাড়ীতে ভীড় জমানোর পাশাপাশি নামাজে জানাজায় অংশগ্রহণ করেন।
শ্যামনগর, কালিগঞ্জ, দেবহাটা, আশাশুনি, সাতক্ষীরা সদর সহ বিভিন্ন এসিল্যান্ড অফিসে দক্ষতার সাথে দায়িত্ব পালন করা নূরুল ইসলাম এর এমন মৃত্যুতে
কালিগঞ্জ উপজেলার সাবেক ইউএনও এবং বর্তমান ভোলার জেলা প্রশাসক মো. তৌফিক-ই-এলাহী চৌধুরী, স্থানীয় কর্মরত সংশ্লিষ্ট অফিসের বর্তমান ও প্রাক্তন সহকর্মীবৃন্দ, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সহ-সভাপতি ও ভবন মালিক আলহাজ্জ মো. সাইদুর রহমান, নলতার কে বি আহছানউল্লা জুনিয়র হাইস্কুলের শিক্ষক-কর্মচারী,শিক্ষার্থী, বর্তমান ও প্রাক্তন কর্মকর্তাবৃন্দ, নলতা শরীফ প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মো. মনিরুজ্জামান (মহসিন) সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ তথা বিভিন্ন মহলের ব্যক্তিবর্গ মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য, মরহুম নূরুল ইসলাম এর জ্যেষ্ঠ পুত্র সৌরভ কে বি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুল থেকে ঝিনাইদহ ক্যাডেট কলেজে ভর্তি হয়ে পরবর্তীতে ঢাকায় আর্মি নিয়ন্ত্রিত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং পাশ করে বিসিএস পরীক্ষার প্রস্তুতি গ্রহণ করছে।
২য় পুত্র সৈকতও নলতার কে বি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুল থেকে ঝিনাইদহ ক্যাডেট কলেজে ৭ম শ্রেণিতে ভর্তির পর সেখান থেকে এইচএসসি পাশ করে বর্তমান ঢাকার ইউআইবি (ইঞ্জিনিয়ারিং) বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত।
কনিষ্ঠ পুত্র সিফাত প্লে গ্রুপ থেকে বড় ভাইদের ন্যায় নলতা শরীফের কে বি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণি  ক্যাডেট শাখা থেকে আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য বাংলাদেশ ক্যাডেট কলেজ ৭ম শ্রেণি ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে বলে জানা গেছে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com