রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ চাপায় নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ চাপায় নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতাঃ
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিকআপ ভ্যানের চাপায় দুজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

ঘটনাটি ঘটেছে বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে।

দূর্ঘটনায় নিহতরা হলেন বিজয়নগর উপজেলার বীরপাশা এলাকার আলফাজ মিয়ার ছেলে অন্তর মিয়া (১৯) ও একই উপজেলার কেনা এলাকার নান্নু মিয়ার ছেলে রবিউল ইসলাম (২০)।

পুলিশ জানায়, সন্ধ্যার দিকে তিনজন তরুণ একটি মোটরসাইকেল যোগে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে হবিগঞ্জ অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান উক্ত মোটরসাইকেলটিকে চাপা দিলে মোটরসাইকেলে থাকা তিনজন তরুনের মধ্যে ঘটনাস্থলেই দুইজন তরুণ নিহত এবং একজন আহত হন।
খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম বলেন, পিকআপটি আটক করা হয়েছে। কিন্তু চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com