রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি’র সভাপতি জবদুল,সম্পাদক মাহমুদুল

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি’র সভাপতি জবদুল,সম্পাদক মাহমুদুল

ফেরদৌস সিহানুক শান্তঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি’র কার্য্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি এ্যাডঃ জবদুল হক ও সাধারন সম্পাদক এ্যাডঃ মাহমুদুল ইসলাম কনক নির্বাচিত হয়।

বৃহস্পতিবার ২৪শে ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্য্য নির্বাহী কমিটির বার্ষিক নির্বাচন-২০২২ কোট চত্বরে সমিতির নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ সমর্থিত জেলা সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সভাপতি সহ ৫ জন এবং বিএনপি/জামাত সমর্থিত প্যানেল থেকে সাধারণ সম্পাদক সহ ১০ জন প্রার্থী জয়লাভ করে।

নির্বাচিত হলেন যারাঃ- সভাপতি এ্যাডঃ মোঃ জবদুল হক(সাবেক পিপি),সাধারণ সম্পাদক এ্যাডঃ মোঃ মাহমুদুল ইসলাম কনক। সহ সভাপতি(১)এ্যাডঃ মোঃ নুরুল ইসলাম সেন্টু (২) এ্যাডঃ মোঃ সোহরাব আলী (২)। সহ সম্পাদক-(১) এ্যাডঃ মোঃ আনোয়ার সাদাত (অতনু বিশ্বাস) (২)এ্যাডঃ মোঃ ফরহাদ হোসেন মিলন।

সেক্রেটারি ফর একাউন্টস এ্যাডঃ মোঃ জাকির হোসেন, সেক্রেটারি ফর কালচার এন্ড ম্যাগাজিন এ্যাডঃ তানভীর রহমান নীতু, সেক্রেটারি ফর লাইব্রেরি এ্যাডঃ মোঃ দেলোয়ার হোসেন এবং সদস্যঃ- (১)এ্যাডঃ মোসাঃ রহিমা খাতুন (২) এ্যাডঃ মোঃ নুর আলম সিদ্দিকী আসাদ (৩) এ্যাড নাহিদ ইবনে মিজান(৪)এ্যাডঃ মোঃ সারিউল্লাহ ইসলাম রিফাত (৫)এ্যাডঃ জহির জামান (৬)এ্যাডঃ মোঃ আবুল কালাম আজাদ।

দুই প্যানেলে দু’জন নারী প্রার্থী সহ মোট ৩০ জন প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। ২৪ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা
হয় এবং ভোটে প্রধান নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন এ্যাডঃ মোঃ তাহির জামিল এবং সহকারী নির্বাচন কমিশনার হিসাবে ছিলেন এ বি এম সাইদুল হক ও এ্যাডঃ এতমাতুদ্দৌলা(মুকুট)।কোর্ট চত্বরে জেলা আইনজীবী সমিতি’র নিজস্ব ভবনে সকাল ১০ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ সম্পূর্ণ হয়।

 

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com