শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
ঝিকরগাছায় দীর্ঘপ্রতিক্ষার পর কমিটি পেল পৌর স্বেচ্ছাসেবকলীগ নলতায় আনিছুজ্জামান খোকন মেম্বরের মাতা ও পুত্রের মৃত্যুবার্ষিকী এবং শীতবস্ত্র বিতরণ”  ভৈরবে বিনামূল্যে প্রতিবন্ধী ও প্যারালাইজড রোগীদের চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্ধোধন মঠবাড়িয়ায় থানা পুলিশের উদ্যোগে মাদক, সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত স্টেজ শো নিয়ে তুমুল ব‍্যস্ত সময় পার করছেন কণ্ঠশিল্পী রিয়া ঝিকরগাছায় নারীর অধিকার বিষয়ক উই প্রকল্পের শিক্ষার্থীদের জন সমাবেশ অনুষ্ঠিত  ইতালীতে সিলেট জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন অভিষেক ২০২৩ অনুষ্ঠান উৎযাপিত থানায় আগত সেবা প্রত্যাশীদের যথাযথ আইনি সহায়তা প্রদান করুন : আইজিপি রাঙামাটিতে কাঠভর্তি ট্রাকে ব্রাশ ফায়ার, অল্পের জন্য প্রাণে বাঁচল চালক-হেলপার সাতক্ষীরায় নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
পিরোজপুর জেলার সাবেক মেম্বার আবুল হাসেম গাজী সুস্থতা কামনায় দোয়া প্রার্থী

পিরোজপুর জেলার সাবেক মেম্বার আবুল হাসেম গাজী সুস্থতা কামনায় দোয়া প্রার্থী

পিরোজপুর জেলার সাদা মনের মানুষ, একজন মানবিক মানুষ,সততা স্বচ্ছতা মানসিকতার মূর্তপ্রতিক আদর্শ অনুপ্রেরনা আর মানবতার অনন্য উদাহরণ, আবুল হাসেম গাজী, ৫নং শিয়ালকাঠী ইউনিয়ন (কাউখালী) পিরোজপুর এর সাবেক মেম্বার ছিলেন, উদার মনের মানুষ হিসেবে তিনি এলাকার জনপ্রিয় একজন গন্যমান ব্যক্তি হিসেবে তার পরিচয়। তিনি এলাকার মসজিদ , মাদ্রাসা স্কুল কলেজ প্রতিস্ঠা কালে তার ভূমিকা রয়েছে। অনেক মানুষের ভালোবাসা নিয়ে এই মানুষটি সকাল দুপুর বিকেল রাত ২৪ ঘন্টা মানুষের জন্য নিঃস্বার্থ ভাবে উপকার করছেন। উল্লেখ যে ৫নং শিয়ালকাঠী ইউনিয়নের দারুৎসুন্নাত ফাজিল (বিএ) মাদ্রাসা সূচনা লগ্নেই সর্ব প্রথম ২৮ শতাংশ জমি দান করেছিলেন । এছাড়া ও তার রাজনৈতিক জীবনে তিনি ছিলেন একজন নিরহংকারী মানুষ। তার বর্তমান বয়স আনুমানিক প্রায় ৯০ বছরের কাছাকাছি। তার রাজনৈতিক জীবনে তিনি যদি কোন মানুষের সাথে মনের অজান্তে কস্ট দিয়ে থাকেন তা হলে তিনি সকলের কাছে ক্ষমা প্রার্থী। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

ব্যক্তি জীবনে তার ছয় ছেলে মেয়ে, চার ছেলে ও দুই মেয়ে।
সবার বড় মেয়ে নাসরিন আক্তার (টিটু) তিনি স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কাউখালীতে কর্মরত আছেন।
বড় ছেলে গাজী হায়দার আলী (মিঠু) প্রবাসী ছিলেন। দ্বিতীয় ছেলে গাজী এনামুল হক (লিটন) বাংলাদেশ সেনাবাহিনীর নন-কমিশন অফিসার ছিলেন এবং তত্ত্বাবধায়ক সরকারের সময় তিনি ডি জি এফ আই কর্মরত ছিলেন। বর্তমানে তিনি অবসর জীবনে মানবিক কাজে নিয়োজিত রয়েছেন, পাশাপাশি ঠিকাদারি ব্যবসা করছেন এবং সাংবাদিক পেশায় নিয়োজিত রয়েছেন। তৃতীয় ছেলে গাজী জসিম উদ্দিন ( মিলন) প্রবাসী ছিলেন। চতুর্থ ছেলে গাজী মাঈনুল (সুমন) তিনি বর্তমানে দুবাই প্রবাসী নিজস্ব ব্যবসা প্রতিস্ঠান রয়েছে। ছোট মেয়ে নাজমিন আক্তার (সেলি) বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ থেকে মাস্টার্স কম্পিলিট করে, কিছু দিন লন্ডনে পড়াশোনা করছেন এবং তিনি বর্তমানে ইউরোপ ( পতূগাল) এ বসাবস করছেন। তাদের ছয় ভাই বোন এর পক্ষ থেকে সকলের কাছে তার বাবার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com