রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
নলতার ইন্দ্রনগর হুসাইনাবাদ সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসায় ডা: রুহুল হক এমপিকে সংবর্ধনা প্রদান

নলতার ইন্দ্রনগর হুসাইনাবাদ সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসায় ডা: রুহুল হক এমপিকে সংবর্ধনা প্রদান

প্রভাষক মনিরুজ্জামান (মহসিন), নলতা, কালিগঞ্জ থেকে :
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন নলতা ইউপির ইন্দ্রনগর হুসাইনাবাদ সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার পক্ষ থেকে মাদ্রাসা প্রাঙ্গণে স্থানীয় সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্জ অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
১৩ মার্চ রবিবার বিকাল সাড়ে ৫ টা হতে সাড়ে ৭ টা পর্যন্ত অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসার নবনির্বাচিত সভাপতি ও নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মোনায়েম।
মাদ্রাসার শিক্ষক মো. রফিকুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার কালিগঞ্জ সার্কেল মো. আমিনুর রহমান, কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান মো.এনামুল হোসেন ছোট, নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের অধ্যক্ষ তোফায়েল আহমেদ, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ মো.আবুল হোসেন পাড়, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুল জব্বার, স্বাগতিক মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আকবর আলী প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি বলেন- আপনারা দাবী করেছেন এ মাদ্রাসার জন্য একটি নতুন ভবনের। তবে আপনাদের চাওয়ার আগেই অত্র মাদ্রাসার জন্য একটি নতুন ভবন বরাদ্দ হয়েছে। অফিসিয়াল কিছু জটিলতা আছে। আশা করি দ্রুত বাস্তবায়ন হবে। আইটি বিভাগকে সমৃদ্ধ করতে ইতোমধ্যে রাসেল ডিজিটাল ল্যাবের প্রস্তাব পাঠিয়েছি। আমি পীর কেবলার কোলেপিঠে মানুষ। তার আদর্শে চলার চেষ্টা করি বলেই ২০১৩/১৪ সালে সহিংস ঘটনার সময় যখন সাতক্ষীরার জনপদ অবরুদ্ধ ছিল। রাস্তায় বের হওয়া যাচ্ছিল না। তখন আমার উপর চাপ থাকা সত্ত্বেও আমার নলতা হাসপাতাল ভাঙ্গার শঙ্কা উড়িয়ে দিয়ে এ জনপদের একটি প্রাণও যাতে গুলিতে না যায় তার জন্য আপ্রাণ চেষ্টা করেছি।
বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পারলে একের পর এক উন্নয়নের ছোঁয়া দেখতে পাবেন।
এ মাদ্রাসাটি একটি পুরানো ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। শুনেছি বিগত সময়ে একজন ব্যক্তি প্রতিষ্ঠানের অর্থ লুট করে প্রতিষ্ঠানকে সর্বশান্ত করেছে। প্রত্যাশা রাখি নতুন  সভাপতি সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ অত্র মাদ্রাসাকে সবদিক দিয়ে অনেক দূর এগিয়ে নিতে সক্ষম হবে।
তবে প্রধান অতিথি ক্ষোভ প্রকাশ করে বলেন আমি এখানে ২০০১ সালে জাতীয় নির্বাচনের সময় এসেছিলাম। আর এখন ২০২২ সালে এসেছি। রাস্তা-ঘাট, মসজিদ, মন্দির, স্কুল, মাদ্রাসা, বিদ্যুৎ এমন কোনো জায়গা নেই যে সেখানে উন্নয়ন হয়নি। আমি কোনো দল দেখেনি, ব্যক্তি দেখিনি। সাধ্যমত উন্নয়ন করার চেষ্টা করেছি এবং এখনও অব্যাহত আছে। যেটা অনেকের বক্তব্যে বার বার উঠে এসেছে।
কিন্তু তার প্রতিদান কি পেলাম। আমিতো এখন ভোট চাইতে আসিনি। এলাকার অভূতপূর্ব উন্নয়নের কথা ভেবে এলাকাবাসী শুধু কৃতজ্ঞতা জানানোর জন্য হলেও আসবেন এমনটি ভেবেছিলাম। তা মিথ্যা প্রমাণিত হলো। আমি উপস্থিতি দেখে অত্যন্ত কষ্ট পেয়েছি।
এছাড়া অনুষ্ঠানের মাঝে মাদ্রাসার পক্ষ থেকে প্রধান অতিথি অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি কে সোনার নৌকা উপহার দেওয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে মাদ্রাসা কমিটির অন্যান্য কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তির মধ্যে আরো উপস্থিত ছিলেন কমিটির সদস্য আলহাজ্জ আব্দুল্লাহ মোড়ল,মো.তারিকুল ইসলাম, মেম্বর ইব্রাহিম খলিল, আবু খালেক, মাদ্রাসার অন্যান্য শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী,সাংবাদিক, অভিভাবক,আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মী তথা নানা শ্রেণি-পেশার মানুষ।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com