সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
জাতীয় শোক দিবস উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে অর্থ সহায়তা প্রদান করলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম পিরোজপুরে র‌্যাবের অভিযানে ৭৯ বোতল ফেনসিডেল সহ আটক ০১ বঙ্গবন্ধুর স্মরণে সাংবাদিক আজাদী’র একটি অসাধারণ গান জেলা পুলিশ সাতক্ষীরার মাসিক কল্যান সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত- নিরাপত্তা ঝুঁকিতে আছেন প্রধানমন্ত্রী : ডিএমপি কমিশনার জামালপুরে ৩৫ বিজিবি ব্যাটালিয়ন ৫ কোটি ৭৩ লক্ষ ৬৫ হাজার ৫৪১ টাকা মূল্যের বিভিন্ন মাদকদ্রব্য ধ্বংস করেছে সেই শিক্ষিকার মৃতদেহ উদ্ধার, ছাত্র আটক নড়াইলে শারীরিক প্রতিবন্ধীকে হাতুড়ি পেটা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু মিউজিশিয়ান ফাউন্ডেশনের নির্বাচনে অর্থ-সম্পাদক পদে লড়ছেন রতন ঘোষ  পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলার আটঘর-কুড়িয়ানা এলাকার পেয়ারা বাগান ভ্রমনে এলেন থাইল্যান্ডের রাষ্ট্রদূত এইচ.ই. মাকাওয়াদি সুমিতমোর
নলতা হাইস্কুল ১৯৯৩ ব্যাচের আনন্দভ্রমণ ও কমিটি গঠন, সভাপতি গাউছার, সম্পাদক ছাকির ও সাংগঠনিক সম্পাদক মহসিন”

নলতা হাইস্কুল ১৯৯৩ ব্যাচের আনন্দভ্রমণ ও কমিটি গঠন, সভাপতি গাউছার, সম্পাদক ছাকির ও সাংগঠনিক সম্পাদক মহসিন”

 

মনিরুজ্জামান (মহসিন):

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন ঐতিহ্যবাহী নলতা হাইস্কুল এস এস সি ব্যাচ-১৯৯৩ বন্ধুদের মিলন মেলা,আনন্দভ্রমণ ও কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

১৮ মার্চ শুক্রবার বেলা ১১ টায় নলতা হাইস্কুল এস এস সি ১৯৯৩ ব্যাচের শিক্ষার্থীদের উপস্থিতি, স্মৃতিচারণ, ছবি উঠানো, দুপুরে দেবহাটার রূপসী ম্যানগ্রোভে গমণ, মধ্যাহ্নভোজ, ম্যানগ্রোভ ঘুরে দেখা, ইছামতি নদীতে ট্রলার ভ্রমণ শেষে বিকালে হলরুমে আলোচনা জন্য উপস্থিত সকলে মিলিত হন।

আলোচনা সভায় ১৯৯৩ ব্যচের অন্যতম উদ্যোক্তা প্রভাষক মো. মনিরুজ্জামান (মহসিন) এর সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মো. ছাকির হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতে ৯৩ ব্যাচের বন্ধু জি এম রফিকুল ইসলাম সুমন, আহ্ছানউল্লা, রেছনি, বন্ধু ও প্রধান শিক্ষক সেলিনা আক্তার এর স্বামী ডা: ওমর ফারুক, বন্ধু আমিরুল ইসলাম এর স্ত্রী সহ ব্যাচের সকল বন্ধুদের মধ্যে যাদের আপনজন মারা গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি নলতা হাইস্কুল এস এস সি ১৯৯৩ ব্যাচের পক্ষ থেকে গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

পাশাপাশি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে সম্প্রতি সম্পন্ন হওয়া নলতা হাইস্কুল ১৯৯৩ ব্যাচের সৌজন্যে স্কুলের প্রধান শিক্ষকের কক্ষে টাইলস স্থাপনে আর্থিক সহায়তা প্রদানকারী সকল বন্ধুদের প্রতি।

পর্যায়ক্রমে ব্যাচের কল্যানমুখী কার্যক্রমকে এগিয়ে নিতে একটি কমিটি গঠনের প্রয়োজন দেখা দেয়।

সভায় সংগঠনের কল্যাণমুখী কার্যক্রমকে এগিয়ে নিতে লক্ষ্য ও উদ্দেশ্য নির্ধারণ, ভর্তি ফরম ছাপানো, ব্যাচের সদস্য ভর্তি ফি ৫০০ টাকা এবং বাৎসরিক চাঁদা ৬০০ টাকা নির্ধারণ, ব্যাচের ১১৫ জন সদস্যের মধ্যে যারা জীবিত আছেন তাদের মধ্যে যারা অনুপস্থিত ও বিভিন্ন সমস্যায় আছেন তা যোগাযোগের মাধ্যমে খুঁজে বের করা, প্রত্যেক বৎসর আরো বৃহৎ পরিসরে আনন্দভ্রমণের আয়োজন করা সহ নানা সিদ্ধান্ত গ্রহণ করে আগামী ২ বছরের জন্য নলতা হাইস্কুল এস এস সি ব্যাচ-১৯৯৩ এর কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে।

সাতক্ষীরা সরকারি কলেজের সহকারী অধ্যাপক আ ন ম গাউছার রেজা (সভাপতি), রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছাকির হোসেন (সাধারণ সম্পাদক),সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের প্রভাষক মো. মনিরুজ্জামান (মহসিন) কে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠিত হয়েছে।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন-

ঠিকাদার মো. তুহিন ইকবাল (মাঘুরালী) ও ড্যামরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এস এম গোলাম রহমান (সহ-সভাপতি), সরকারি কে বি এ কলেজের প্রভাষক মো.আমিনুর রহমান ও তারালী কেন্দ্রীয় আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক মো. হাফিজুর রহমান (যুগ্ম-সম্পাদক), নলতা চৌমুহনী মোবারক ফার্মেসীর স্বত্ত্বাধিকারী মো.আবু বক্কর সিদ্দীক লিটা (কোষাধ্যক্ষ), বুশরা গ্রুপের অন্যতম কর্মকর্তা এস এম দারাশিকো (দপ্তর সম্পাদক), কাজলা-কাশিবাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান (প্রচার ও প্রকাশনা সম্পাদক), বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক শেখ ফরহাদ মুনীর (স্বাস্থ্য বিষয়ক সম্পাদক),
উত্তর কালিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.শফিকুল ইসলাম (ক্রীড়া সম্পাদক), গোলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা আক্তার (মহিলা বিষয়ক সম্পাদক) এবং নির্বাহী সদস্য কালিগঞ্জ দলিল লেখক সমিতির সিনিয়র সহ-সভাপতি খান ইকবাল হোসেন, সন্ধানী লাইফ ইন্সুরেন্স লি: কালিগঞ্জ শাখার ডিজিএম মো. আমিরুল ইসলাম, শরীফ ফার্মাসিটিক্যাল লিমিটেড এর রিপ্রেজেনটেটিভ মো.ফারুক হোসেন ও ভোমরা স্থল বন্দরের ব্যবসায়ী মো.আলী আশরাফ।

এছাড়া সাধারণ সদস্যরা হলেন-

ব্যবসায়ী মো. আব্দুল কাদের (রাজাপুর), শিক্ষক মো.সাইফুল ইসলাম (খুলনা বিশ্ববিদ্যালয়), শিক্ষক জাহানারা খাতুন (নলতা), মো. সাইদুর রহমান (সেহারা ও ইতালী প্রবাসী), শিক্ষক ব্রজ কুমার ঘোষ (নলতা), এনজিও কর্মকর্তা মো. সাইদুল ইসলাম (পূর্ব নলতা), ব্যবসায়ী মো.নাসির উদ্দীন (সাতক্ষীরা), শিক্ষক নাছিমা নাজরিন ইতি (শুইলপুর), ব্যবসায়ী মো. সালাহউদ্দিন (মারকা), আকবর আলী খান টিপু (নলতা),ওয়াল্ড ফিস প্রতিনিধি মো. মিজানুর রহমান (জগন্নাথপুর), তাছলিমা খাতুন (সাতক্ষীরা), কাজী আলাউদ্দীন কলেজের প্রভাষক মো.নজরুল ইসলাম (কাজলা), ব্যবসায়ী আলহাজ্জ মো. আতাউর রহমান (ঘোনা), শিক্ষক মো. আব্দুস সামাদ (শীতলপুর),খাদিজা পারভীন (কালিগঞ্জ), ব্যবসায়ী রুহুল আমিন বাবু (খানজিয়া), গৌরাঙ্গ (গাজীরহাট), শিক্ষক মিন্টু (ঘোনা) সহ নলতা হাইস্কুল এস এস সি ব্যাচ-১৯৯৩ এর অন্যান্য সকল শিক্ষার্থীবৃন্দ।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com