শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জের গজারিয়ায় বিট পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়েছে মিথ্যা মামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দিনাজপুরের বীরগঞ্জে বজ্রপাতে নিহত ১ পাঁচবিবিতে ডিবি পুলিশ কর্তৃক ০১(এক)কেজি ৫০(পঞ্চাশ)গ্রাম শুকনা গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলের কয়েক হাজার মানুষ ঝুঁকি নিয়ে চলাচল বাঁশের সাঁকোই তাদের ভরসা!! মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ীর আন্তঃ ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার
নড়াইলের কালিয়া থানার নতুন ওসি শেখ তাসমীম আলম”র যোগদান

নড়াইলের কালিয়া থানার নতুন ওসি শেখ তাসমীম আলম”র যোগদান

সৈয়দ খায়রুল আলমঃ  নড়াইলের কালিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ হিসাবে শেখ তাসমীম আলম যোগদান করেছেন। শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যায় তিনি তাঁর দায়িত্বভার গ্রহণ করেছেন।

শেখ তাসমীম আলম ২০০৫ সালে সরাসরি এসআই পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পদোন্নতি পেয়ে ২০১৬ সালে যশোরের শার্শা থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন এবং ২০১৯ সালে ওসি (তদন্ত) হিসেবে যশোর কোতোয়ালি থানায় এ পর্যন্ত দায়িত্বরত ছিলেন।

নবাগত অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলম ‘মানুষের কল্যাণে প্রতিদিন’কে জানান জনগণের সঙ্গে জনসংস্পৃক্ততা রেখে এলাকায় অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করা হবে। সেই সাথে কঠোরভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

নবাগত ওসি শেখ তাসমীম আলম খুলনা জেলার খালিশপুর থানার মুজগুন্নী এলাকার এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। উল্ল্যেখ, গত ১৬মার্চ কালিয়া থানার ওসি শেখ কনি মিয়া (বিপিএম) বদলী হওয়ায় ওসির পদটি শূন্য হয়।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com