বুধবার, ২৫ মে ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার বাংলাদেশের গর্বের, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন ২০২২ তারিখে টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত র‌্যাব -৭, চট্টগ্রামের অভিযানে কক্সবাজার জেলার উখিয়া থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ০৩ জন ইয়াবা ব্যবসায়ী আটক। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা দিগন্ত ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক পুনরায় বহাল ৬৯ নং মধ্য যৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেখে হতাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা। ভূমি সেবা সপ্তাহ-২০২২ প্রেস কনফারেন্স, বিভাগীয় ও জেলা পর্যায়ে রাজস্ব প্রশাসনের শ্রেষ্ঠ কর্মকর্তা/ কর্মচার্রীদের পুরস্কার বিতরণ আগামী ১৮ জুন স্বরূপকাঠি উপজেলা আওয়ামীলীগের সম্মেলন সফল করার আহবান জানান।
সাতক্ষীরা বাইপাস সড়কে পরিবহনের চাকায় পিষ্ট হয়ে পৌরসভার কর্মীর মৃত্যু

সাতক্ষীরা বাইপাস সড়কে পরিবহনের চাকায় পিষ্ট হয়ে পৌরসভার কর্মীর মৃত্যু

আরিফুল ইসলাম আশাঃ সাতক্ষীরা বাইপাস সড়কে মামুন পরিবহনের চাকায় পিষ্ট হয়ে পৌরসভার কর্মী ওবায়দুল্লার মৃত্যু হয়েছে । শনিবার (২৩এপ্রিল) সকাল সোয়া আটটার দিকে সাতক্ষীরা শহরতলীর বাইপাস সড়কের বকচরা চার রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ওবায়দুল্লাহ (৫৮) সাতক্ষীরা শহরের জজ কোর্ট সংলগ্ন পলাশপোল সরকার পাড়ার ছবর আলীর ছেলে।
সাতক্ষীরা শহরের পলাশপোল সরকারপাড়ার লিয়াকত আলী জানান, তার ভাই ওবায়দুল্লাহ সাতক্ষীরা পৌরসভার পানি সরবরাহ লাইনের কর্মী। শুক্রবার বিকেলে সে তার ডায়াং মোটর সাইকেলে সদর উপজেলার সীমান্তবর্তী ছনকা গ্রামে যায়। শনিবার সকালে সে শ্বশুর বাড়ি থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে সোয়া আটটার দিকে বকচরা মোড়ে বাইপাস সড়ক পার হওয়ার সময় যশোর থেকে আসা সাতক্ষীরাগামি মামুন পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৫-৪৬৪৫) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জনতা ঘাতক পরিবহনটি আটক করে পুলিশে সোপর্দ করেছে।
সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক দেব কুমার সাহা জানান, দুর্ঘটনা কবলিত মামুন পরিবহন ও নিহত ওবায়দুল্লার ক্ষতিগ্রস্থ মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে। উদ্ধার করা হয়েছে নিহতের লাশ। তবে পরিবহনের চালক ও সুপারভাইজার পালিয়ে গেছে।——

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com