বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জে উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে সরস্বতীপূজা সম্পন্ন হিরো আলম বগুড়া-৪ আসনে ৯৫১ ভোটের ব্যবধানে হেরেছেন অজ্ঞতা যখন চিৎকার করে ডিজিটাল যুগে ভাষা এবং সাহিত্য চর্চাও ডিজিটালাইজড করার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজে ১ম বর্ষের নবীনবরণ অনুষ্ঠিত” সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান
রাজধানী বাড্ডায় শিক্ষার্থী ছুরিকাঘাতে নিহত, আহত ২

রাজধানী বাড্ডায় শিক্ষার্থী ছুরিকাঘাতে নিহত, আহত ২

রাজধানীর মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্টে ছুরিকাঘাতে আশফাকুর রহমান চৌধুরি সাতিল (২০) নামে এক শিক্ষার্থী খুন হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে সোয়াইব হোসেন (১৮) ও রুপম দত্ত (১৮) নামে আরো ২ শিক্ষার্থী। তারা তেজগাঁও পলিটেকনিকের ৪র্থ সেমিস্টারের শিক্ষার্থী।

রবিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডিআইটি প্রজেক্ট ১৩ নম্বর রোডে এই ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ৯টার দিকে সাতিলকে মৃত ঘোষণা করেন।
পিঠে ছুরিকাঘাতে আহত রুপম দত্ত জানান, দুই দিন আগে ১৩ নম্বর রোডে রকি নামে একজন তাকে ডেকে জিজ্ঞাসা করে, সে তার সাথে ‘তুই’ সম্বোধন করে কথা বলে কেনো। এটি নিয়ে রুপমকে সে ভয় দেখায়।
আজ সন্ধ্যার পর তারা ৩ জন যখন আড্ডা শেষে বাসায় ফিরছিলো তখন আগে হাটছিলো রুপম আর তার অনেক পিছনে ছিলো সোয়াইব ও সাতিল। ১৩ নম্বর রোডে দাঁড়িয়ে থাকা রকি তখন রুপমকে একা পেয়ে মারধর শুরু করে। এটি দেখে দৌড়ে এসে সোয়াইব ও সাতিল তাকে রকির হাত থেকে বাঁচানোর চেষ্টা করে। এতে তাদের মধ্যে মারামারি বেধে যায়। এর কিছুক্ষণ পর রকি দৌড়ে সেখান থেকে চলে যায়। এরপরই তারা নিজেদের শরীর থেকে রক্ত ঝড়তে দেখেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া পরিচিত সায়েম সিকদার জানান, সন্ধ্যা পর মানুষের ডাক চিৎকার শুনে তারা ১৩ নম্বর রোডে গিয়ে দেখেন, সাতিল এবং সোয়াইব রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তখন সেখান থেকে দ্রুত তাদেরকে স্থানীয় এশিয়ান হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।
তিনি জানান, রকি নামের একজনসহ কয়েকজন মিলে তাদেরকে ছুরিকাঘাত করেছে বলে শুনতে পেরেছি।
সাতিলের বাবা গোলাম মনিরুজ্জামান চৌধুরি জানান, তাদের বাসা ডিআইটি প্রজেক্টের ১১ নম্বর রোডের। গ্রামের বাড়ি ঢাকার দোহারে। বাংলাদেশ নৌবাহিনী কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরিক্ষার্থী ছিলেন সাতিল।
আহত সোয়াইবের বাবা শাহজাহান মিয়া জানান, তাদের বাসা ডিআইটি প্রজেক্টের ৫ নম্বর রোডে। তেজগাঁও পলিটেকনিটে সিভিল ইঞ্জিনিয়ারিং এ পড়েন তিনি।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার বাম পায়ে ছুরিকাঘাত করা হয়েছে। মরদেহটি মর্গে রাখা হয়েছে। সোয়াইবকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com