শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দেবহাটায় জমজমাট পূর্ণ ভলিখেলা অনুষ্ঠিত মঙ্গলে অভিযানের পরিবর্তে টিকার পেছনে অর্থ ব্যয় ভাল : বিল গেটস বাহরাইনে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠানের যাত্রা শুরু  টুঙ্গিপাড়ায় হয়ে গেল নড়াইল জেলা কবি সাহিত্যিকদের বনভোজন নাসায় গবেষণার সুযোগ পেলেন বাংলাদেশি আদিবা সাজেদ অমর একুশে মেলায় চার বইয়ের মোড়ক উন্মোচনে তথ্যমন্ত্রী বিএনপির ছেড়ে দেওয়া ছয় আসনে উপ-নির্বাচনে ২৫ শতাংশের বেশি ভোট পড়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সোনারগাঁয়ে স্বামীর হাতে স্ত্রী খুন ইতালীতে শরীয়তপুর সমিতির রাজনীতিতে আব্দুর রউফ ফকির একটি আলোচিত নাম ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার
নীলফামারীর জলঢাকা উপজেলায় প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন

নীলফামারীর জলঢাকা উপজেলায় প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন

সাব্বির রহমান: নীলফামারী জলঢাকায় গোলমুন্ডা ইউনিয়নের উত্তর ভবন চোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা সুবহানর বিরুদ্ধে অভিভাবক এবং এলাকাবাসীরা মানববন্ধন করেন বিদ্যালয় এর প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে বিদ্যালয়ের সামনে  এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শতশত নারী পুরুষ এতে অংশ নেয়।অভিভাবক মধ্যে বক্তব্যে রাখেন সিদ্দিক হোসেন, আব্দুল হান্নান, রশিদা বেগম, মমেনা বেগম, সেরাজুল ইসলাম প্রমুখ। এ সময় তারা বলেন মির্জা সোবাহানা বাচ্চাদের উপর খুব নির্যাতন চালায়। অভিভাবকেরা তার কাছে গেলে নারী নির্যাতনের মামলার ভয় দেখায়। পাশের ডিমলা উপজেলার বাচ্চাদের ভর্তি করায় না। স্কুল উন্নয়নের কোনো কাজ হয় না। আরও ভুরি ভুরি অভিযোগ দায়ের করে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে। অভিভাবকেরা হুমকি দিয়ে বলেন মির্জা সোবহানা অপসারণ বা বদলি না হলে বাচ্চাদের স্কুলে না পাঠানোর কথা বলেন। সহকারী শিক্ষক সহিদুল ইসলাম বলেন সোবাহান ম‍্যাডাম শিক্ষার্থীদের সঙ্গে ও আমাদের সঙ্গে খুব খারাপ আচরণ করেন। ওনার জন্য এখন ছাত্রছাত্রী অনেক কমে গেছে। এ ব‍্যাপারে উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোসফেকুর রহমান বলেন আমি এরকম অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব‍্যবস্হা গ্রহণ করা হবে। উল্লেখ্য সোমবার অভিভাবক ও এলাকাবাসি মির্জা সোবাহানাকে অবরুদ্ধ করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com