বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার বাংলাদেশের গর্বের, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন ২০২২ তারিখে টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত র‌্যাব -৭, চট্টগ্রামের অভিযানে কক্সবাজার জেলার উখিয়া থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ০৩ জন ইয়াবা ব্যবসায়ী আটক। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা দিগন্ত ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক পুনরায় বহাল ৬৯ নং মধ্য যৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেখে হতাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা।
ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সভাপতি পদে আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক পদে সোহেল হায়দার চৌধুরী নির্বাচিত হয়েছেন।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সভাপতি পদে আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক পদে সোহেল হায়দার চৌধুরী নির্বাচিত হয়েছেন।

গতকাল সকাল ৮টা থেকে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়, যা নির্ধারিত সময় থেকে এক ঘণ্টা বেশি সময়ে সন্ধ্যা ৬টায় শেষ হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন আবু তাহের। এবার ভোটার সংখ্যা ৩ হাজার ২৩৩ জন।জাতীয় প্রেসক্লাবে বুধবার রাত সাড়ে ১১টার দিকে প্রধান নির্বাচন কমিশনার আবু তাহের ফল ঘোষণা করেন।আবু জাফর সূর্য সভাপতি পদে পেয়েছেন ৭১২ ভোট। তার নিকটতম প্রার্থী কুদ্দুস আফ্রাদ পেয়েছেন ৬৭১ ভোট। সাধারণ সম্পাদক পদে ৫৪৯ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন সোহেল হায়দার চৌধুরী। তার নিকটতম প্রার্থী সাজ্জাদ আলম খান তপু পেয়েছেন ৪৮৮ ভোট।খন্দকার মোজাম্মেল হক সহ সভাপতি পদে ৭০৪, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আক্তার হোসেন ৫৮৫, অর্থ সম্পাদক পদে উম্মুল ওয়ারা সুইটি ৯২৬, সাংগঠনিক সম্পাদক পদে মুনিরুজ্জামান উজ্জ্বল ৬৭৪, প্রচার সম্পাদক পদে জিহাদুর রহমান জিহাদ ৭০৩, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মাসুদ ঢালী ৬৭৩, জনকল্যাণ সম্পাদক পদে ফারহানা মিলি ৫৬৯ ও দপ্তর সম্পাদক পদে আমীর মোহাম্মদ ৬১৬ ভোট পেয়েছেন।হালিমা আক্তার লাবন্য নির্বাহী সদস্য পদে ৮৬০, গোলাম মুজতবা ধ্রুব ৭৬৯, শাহনাজ পারভীন ৬৬২, সলিম উল্যা সেলিম ৫৭৪, এম এম শাজাহান মিঞা ৫৬৯, শাকিলা পারভীন ৫৫০, ইব্রাহিম খলিল খোকন ৫৩০ ও মহিউদ্দিন পলাশ ৫০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com