মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১১:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নারায়ণগঞ্জে  সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা।।মানুষের কল্যাণে প্রতিদিন সেতু আছে, রাস্তাটি যেন মরন ফাঁদ।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে করোনা রোগীর সেবায় “ফ্রি অক্সিজেন সার্ভিস উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী গলাচিপায় দুই মেম্বার  প্রার্থীর মধ্যে সংঘর্ষে আহত২০।।মানুষের কল্যাণে প্রতিদিন নারায়ণগঞ্জে সন্ত্রাসীদের অস্ত্রের মহড়া,ফাঁকা গুলি,অস্ত্র উদ্ধারের দাবি।।মানুষের কল্যাণে প্রতিদিন নারায়ণগঞ্জে আবারও সাত দিনের লকডাউন।।মানুষের কল্যাণে প্রতিদিন Facebook হ্যাকিং নিয়ে সতর্কতা।।মানুষের কল্যাণে প্রতিদিন (বেজা)নির্বাহী চেয়ারম্যান ইউসুফ হারুন কে আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের অভিনন্দন।।মানুষের কল্যাণে প্রতিদিন মাদকাসক্তি চিকিৎসায় ঢাকা আহ্ছানিয়া মিশনকে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অনুদান প্রদান সাংবাদিকদের নামে মামলা-হামলা নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন।।মানুষের কল্যাণে প্রতিদিন
রাজশাহীতে করোনায় আক্রান্তদের বাড়ি বাড়ি পৌছে যাচ্ছে মেয়র লিটনের উপহার

রাজশাহীতে করোনায় আক্রান্তদের বাড়ি বাড়ি পৌছে যাচ্ছে মেয়র লিটনের উপহার

 

লিয়াকত হোসেন রাজশাহীঃমহানগরীতে করোনাভাইরাসে আক্রান্ত রোগীরা উপহার হিসেবে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজ পাচ্ছেন। ১৪ পদের এই খাদ্য সামগ্রীর এই প্যাকেজ কাউন্সিলরদের মাধ্যমে করোনায় আক্রান্তদের বাড়ি বাড়ি পৌছে দেওয়া হচ্ছে। ১৮ জুলাই পর্যন্ত ৫৫০জন করোনা রোগী এই উপহার পেয়েছেন।
৩০ কেজির একটি বস্তা চাল, আরেক বস্তায় ১৩ পদের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী। বস্তার উপরে চিরকুটে লেখা ‘ভয় নেই, আমরা আপনার পাশে আছি, সুস্থতা কামনায় এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, মেয়র, রাজশাহী সিটি কর্পোরেশন’। এভাবেই অভয় দিয়ে করোনায় আক্রান্তদের বাড়ি বাড়ি পৌছে যাচ্ছে মেয়রের উপহার। প্রতিটি ব্যক্তি পাচ্ছেন ৩০ কেজির এক বস্তা চাল, ৫ কেজি আটা, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, ২ কেজি চিনি, ২ কেজি পেঁয়াজ, ৩ লিটার তেল, ১ কেজি লবন, ৫০০গ্রাম সুজি, ৫০০গ্রাম আদা, ৫০০গ্রাম রসুন, ২০০গ্রাম চা, ৫০ গ্রাম লং ও ২টি সাবান।
উল্লেখ্য, গত ২৮ জুন এই কার্যক্রম শুরু হয়। এই কার্যক্রম ছাড়াও করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ কর্মহীন, গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন।
এ ব্যাপারে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা রোগী শনাক্ত হলে সেই ব্যক্তির বাড়িটি লকডাউন করা হচ্ছে। লকডাউনে থাকা পরিবারগুলোর যাতে কোন সমস্যা না হয়, সেজন্য প্রতি পরিবারকে অন্তত ১৫ দিনের খাবার দেওয়া হচ্ছে। কাউন্সিলররা করোনায় আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারের নিয়মিত খেঁাজখবর নিচ্ছেন। করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন, অসহায়, গরীব মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে অব্যাহতভাবে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com