রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে সাবেক উপজেলা চেয়ারম্যানের চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর। রাজশাহীতে চাঁদাবাজী ও সন্ত্রাস রোধে বসানো হলো পাঁচটি সিসি ক্যামেরা রাজশাহীতে নারী ও শিশু নির্যাতন পরিস্থিতির অবনতি ঘটছেঃ লফস নাটোরে স্থানীয় সরকারের প্রতিনিধিদের সাথে এডভোকেসি সভা অনুষ্ঠিত রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্ত ১২ হাজার ২২০ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন মেয়র লিটন রাজশাহীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধারঃ ০৪ জন আটক যে কোন উপায় ফিরতে হবে কর্মস্থলে! বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার হল, ৩০, টি দামি মোবাইল ফোন। ফিরেছেন আসল দাবিদারদের ডায়মন্ড হারবার জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার, ১৬০,টি, মোবাইল ফোন। ফিরৎ দিলেন প্রকৃত মালিকদের বাগমারায় এমপি এনামুল হকের উদ্যোগে করোনা টিকার ভ্রাম্যমান ক্যাম্প উদ্বোধন
নড়াইলে করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃত্যু

নড়াইলে করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃত্যু

 

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ
করোনা আক্রান্ত হয়ে নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ (৭০) মারা গেছেন। রোববার (১৬ আগস্ট) রাত ৯টা ২০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্দিক আহম্মেদের ভাতিজা অ্যাডভোকেট বেলায়েত হোসেন। এর প্রায় ১০দিন আগে করোনা আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য সিদ্দিক আহম্মেদকে নড়াইল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তিনি হাসপাতালে আইসিইউতে (ইন্টেন্সিভ কেয়ার ইউনিট) চিকিৎসাধীন ছিলেন।
এদিকে আওয়ামী লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মতুর্জা। তিনি শোকবার্তায় বলেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা, বর্ষীয়ান রাজনীতিবিদ অ্যাডভোকেট সিদ্দিক আহমেদ কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
নড়াইল জনপদের মাটি ও মানুষের প্রিয় নেতা, প্রবীণ আইনজীবী সিদ্দিক আহমেদের মৃত্যুতে আমি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। ৭১ এর রণাঙ্গনের এই বীরসেনানীর মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যবৃন্দ, শুভাকাঙ্ক্ষী ও নেতাকর্মীদের প্রতি আমি গভীর সমবেদনা জানাচ্ছি এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।
অন্যদিকে নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ দলীয় ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দও শোক প্রকাশ করেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার (১৭ আগস্ট) সিদ্দিক আহম্মেদের জানাজা শেষে নড়াইল পৌর কবরস্থানে তাকে দাফন করা হবে। অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছাড়াও নড়াইল জজকোর্টের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) ছিলেন। সিদ্দিক আহম্মেদের স্ত্রী আঞ্জুমান আরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এবং জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী। স্ত্রী ও দুই মেয়েসহ আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন তিনি।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com