সোমবার, ২১ Jun ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জে ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।।মানুষের কল্যাণে প্রতিদিন দেশকে এগিয়ে নিতে নারী উদ্যোক্তাদের ভূমিকা।।মানুষের কল্যাণে প্রতিদিন রোয়াংছড়িতে ২য় পর্যায়ে ঘর পাচ্ছেন ১২০টি গৃহহীন পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শেখ হাসিনা’র উপহার হিসেবে ২০টি ঘর পেল ভূমিহীন অসহায়রা মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-প্রধানমন্ত্রী।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁ থানায় ৩ ঘন্টা ০৫ মিনিটে চুরি মামলার আসামী সনাক্ত।।মানুষের কল্যাণে প্রতিদিন সাংবাদিকদের পর্যবেক্ষন কার্ড প্রদানে গড়িমসির অভিযোগ।।মানুষের কল্যাণে প্রতিদিন “ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা।।মানুষের কল্যাণে প্রতিদিন মুন্সীগঞ্জে নতুন ঠিকানা পেলো ৩২৫টি পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁয়ে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর।।মানুষের কল্যাণে প্রতিদিন
করোনা আবহে প্রকাশ্যে মদ্যপান, প্রতিবাদ করায় হেনস্থা পরিবারকে

করোনা আবহে প্রকাশ্যে মদ্যপান, প্রতিবাদ করায় হেনস্থা পরিবারকে

মদ্যপানের প্রতিবাদ করায় হেনস্থার শিকার পরিবার। ঘটনাটি ঘটেছে কাঁকুড়গাছি এলাকায়। অভিযোগ, একদল যুবক প্রকাশ্যে মদ্যপান করছিলেন ওই এলাকায়। তার প্রতিবাদ করায় স্থানীয় বাসিন্দা গণেশ রাউতের উপরে চড়াও হন অভিযুক্তরা। এমনকি, তাঁর স্ত্রী এবং ছেলেকে হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ। তদন্তে নেমে এই ঘটনায় ফুলবাগান থানার পুলিশ তিন জনকে পাকড়াও করেছে।

স্থানীয় সূত্রে খবর, করোনা পরিস্থিতিতে অন্য জায়গা থেকে কিছু যুবক এসে ওই এলাকায় মদের আসর বসাচ্ছিলেন গত কয়েক দিন ধরে। এর প্রতিবাদে সরব হয়েছিলেন স্থানীয়রা। সোমবার রাতেও ফের মদের আসর বসে। তার প্রতিবাদ করেন স্থানীয় বাসিন্দা গণেশ রাউত। তিনি যুবকদের সেখান থেকে চলে যেতে বলেন। করোনা প্রসঙ্গও ওঠে তর্কাতর্কির সময়। অভিযোগ, এর পরেই তাঁকে গালিগালাজ করা হয়। ঘটনাস্থলে পৌঁছন গণেশবাবুর ছেলে দীপক। তাঁকেও ধাক্কা দেওয়া হয়। স্ত্রীকেও হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় তদন্তে নামে পুলিশ। শুরু হয় তল্লাশি। তিনজনের সন্ধান পাওয়া যায়। বাকিদের খোঁজ চলছে।

 

সূত্র: আনন্দবাজার পত্রিকা

 

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com