শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
DC হুমায়ুন কবীর মহোদয়কে আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের অভিনন্দন।।মানুষের কল্যাণে প্রতিদিন রাজশাহী মহিলা কলেজের বিভিন্ন কাজ পরিদর্শনে মেয়র লিটন।।মানুষের কল্যাণে প্রতিদিন পিআইবির নবনিযুক্ত চেয়ারম্যানকে বিএমএসএফ’র অভিনন্দন।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জ ফ্রি অক্সিজেন সার্ভিস করোনা রোগীর সেবার পাশাপাশি মাক্স বিতরণে সাড়া ফেলেছে নড়াইলের সাদিয়ার তিনটি স্বর্ণপদক জয়ী।।মানুষের কল্যাণে প্রতিদিন আড়ানী মেয়রের ৭২ পাউন্ডের কেক কেটে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী।।মানুষের কল্যাণে প্রতিদিন সাতক্ষীরার নতুন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবীরের যোগদান গলাচিপায়  জমিজমা নিয়ে সংঘর্ষে আহত ৫।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁওয়ে বাবুল হোসেন গ্রেফতার।।মানুষের কল্যাণে প্রতিদিন রাঙামাটি বরকল উপজেলা আহ্বায়ক কমিটির উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী।।মানুষের কল্যাণে প্রতিদিন 
মঠবাড়িয়ায় কব্জি কাটা মামলার প্রধান আসামী ঢাকা থেকে গ্রেফতার।

মঠবাড়িয়ায় কব্জি কাটা মামলার প্রধান আসামী ঢাকা থেকে গ্রেফতার।

 

রেজাউল ইসলাম (মঠবাড়িয়া) উপজেলা প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়ায় গত ১৯ আগস্ট পৌরসভার ৩ নং ওয়ার্ডের ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ শর্মার হাতের কব্জি কর্তনের ঘটনায় এজাহার নামীয় প্রধান আসামী শাকিল আহমেদ সাদী (২৫) তানভীর মল্লিক (২২) কে গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে মঠবাড়িয়া থানা পুলিশ ঢাকার গুলশান থেকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত সাকিল আহম্মেদ সাদী উপজেলার বড় মাছুয়া গ্রামের মো. আইউব আলী খানের ছেলে ও তানভীর মল্লিক দক্ষিন মিঠাখালী গ্রামের মো. হিরু মল্লিকের ছেলে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো. শহিদুল ইসলাম জানান, গত মঙ্গলবার (২৫ আগষ্ট) দুপুরে কব্জি কাটা মামলার প্রধান আসামী সাদী ও তানভীর ঢাকার গুলশানের একটি অভিজাত বাড়িতে বাহির থেকে দরজায় তালা দিয়ে আত্মগোপনে ছিলো। তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত হয়ে গুলশান থানা পুলিশের সহযোগীতায় তাদেরকে গ্রেফতার করা হয়।

আসামীদের আজ বুধবার ২৬ আগস্ট আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদ করার জন্য রিমান্ড আবেদন করা হলে বিজ্ঞ আদালত আসামিদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এসআই মোঃ শহিদুল ইসলাম আরও জানান, এ মামলার এজাহার নামীয় ছাত্রলীগ কর্মী রাব্বি (২২) ও মৃদুল গয়ালী (২১) কে থানা পুলিশ গত বুধবার ১৯ আগস্ট গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে আজ বুধবার সকাল ১১ ঘটিকায় অফিসার ইনচার্জ আবু জাফর মোঃ মাসুদুজ্জামান স্থানীয় সংবাদ কর্মীদের এক প্রেস ব্রিফিংয়ে বলেন, এজাহার নামীয় ১৮ জন আসামী থেকে থানা পুলিশের ব্যাপক অভিযানের মাধ্যমে মূল পরিকল্পনাকারী সহ ৪ জনকে এপর্যন্ত গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকী আসামীদেরও গ্রেফতারাভিযান অব্যাহত রয়েছে। ঘটনাটি মূলত এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্রকরে ঘটেছে। এধরনের ঘটনা মঠবাড়িয়ায় আগামীতে আর না ঘটতে পারে সে দিকে আইনশৃঙ্খলা বাহিনীর সজাগ দৃষ্টি থাকবে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com