সোমবার, ২১ Jun ২০২১, ০২:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজশাহী মধ্যেযুগীয় কায়দায় মহিলাকে নির্যাতনের অভিযোগ।।মানুষের কল্যাণে প্রতিদিন মুন্সীগঞ্জে ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।।মানুষের কল্যাণে প্রতিদিন দেশকে এগিয়ে নিতে নারী উদ্যোক্তাদের ভূমিকা।।মানুষের কল্যাণে প্রতিদিন রোয়াংছড়িতে ২য় পর্যায়ে ঘর পাচ্ছেন ১২০টি গৃহহীন পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শেখ হাসিনা’র উপহার হিসেবে ২০টি ঘর পেল ভূমিহীন অসহায়রা মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-প্রধানমন্ত্রী।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁ থানায় ৩ ঘন্টা ০৫ মিনিটে চুরি মামলার আসামী সনাক্ত।।মানুষের কল্যাণে প্রতিদিন সাংবাদিকদের পর্যবেক্ষন কার্ড প্রদানে গড়িমসির অভিযোগ।।মানুষের কল্যাণে প্রতিদিন “ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা।।মানুষের কল্যাণে প্রতিদিন মুন্সীগঞ্জে নতুন ঠিকানা পেলো ৩২৫টি পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন
ফরিদ মোস্তফার সব ক’টি মামলায় জামিন: বিএমএসএফ’র সন্তোষ প্রকাশ

ফরিদ মোস্তফার সব ক’টি মামলায় জামিন: বিএমএসএফ’র সন্তোষ প্রকাশ

 

ঢাকা ২৭ আগস্ট ২০২০: টেকনাফের বহিস্কৃত ওসি পদীপের নির্দেশে টেকনাফ থানায় দায়ের করা শেষ চাঁদাবাজির মামলায় সাংবাদিক ফরিদুল মোস্তফাকে আজ বৃহস্পতিবার জামিন দিয়েছেন আদালত।

আজ ২৭ আগষ্ট ২০ ইং তারিখ সকাল সাড়ে ১১ টায় যুগ্ম দায়রা জজ ১ম আাদালত নির্যাতিত ফরিদুল মোস্তফাকে জামিন প্রদান করেন।

আদালত সুত্রে জানা গেছে সাংবাদিক ফরিদুল মোস্তফা টেকনাফের বহিষ্কার ওসি প্রদীপের বিরুদ্বে মাদক নির্মূলের আড়ালে বিচারবহির্ভূত হত্যা ও চাঁদাবাজির অভিযোগে বিভিন্ন সময় সংবাদ পরিবেশ করেছিলেন। যার কারনে ওসি প্রদীপ সাংবাদিক ফরিদুল মোস্তফাকে ঢাকা থেকে ধরে এনে মাদক ও চাঁদাবাজির ৬ টি মিথ্যা মামলায় জড়িত করে ও শারীরিক নির্যাতন করে ।

ইতিমধ্যে ৫টি মামলা থেকে সে জামিন লাভ করে। আজ চাঁদাবাজির শেষ মামলায় ফরিদ জামিন লাভ করে। ফলে আজ সাংবাদিক ফরিদুল মোস্তফা বিকালেই জেল থেকে মুক্তি পাবেন।

স্থানীয় সূত্রে প্রকাশ, গত ৬ জুলাই ২০১৯ সালে বহিস্কৃত ওসি প্রদীপের নির্দেশে টেকনাফের হ্নীলার দরগাপাড়ার মৃত তাজর মল্লুককে বাদী করে টেকনাফ থানায় জিআর ৫৭৭/১৯ চাঁদাবাজির মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কক্সবাজারের সভাপতি মিজানুর রশীদ মিজান জানিয়েছেন আজ আসামী পক্ষে মামলার জামিন শুনানী করেন এড.মোঃআব্দুল মান্নান, এড.আবুল কালাম ছিদ্দিকী, এড.রেজাউল করিম রেজা, এড.সাইফুদ্দিন খালেদ ও রবিন্দ্র দাস রবি প্রমূখ।

এদিকে সাংবাদিক ফরিদুল মোস্তফার ওপর বরখাস্তকৃত ওসি প্রদীপের নির্যাতনের ঘটনা সরকারকে পূণ:তদন্ত করে ন্যায় বিচারের দাবি করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির কেন্দ্রিয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরসহ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com