শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
DC হুমায়ুন কবীর মহোদয়কে আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের অভিনন্দন।।মানুষের কল্যাণে প্রতিদিন রাজশাহী মহিলা কলেজের বিভিন্ন কাজ পরিদর্শনে মেয়র লিটন।।মানুষের কল্যাণে প্রতিদিন পিআইবির নবনিযুক্ত চেয়ারম্যানকে বিএমএসএফ’র অভিনন্দন।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জ ফ্রি অক্সিজেন সার্ভিস করোনা রোগীর সেবার পাশাপাশি মাক্স বিতরণে সাড়া ফেলেছে নড়াইলের সাদিয়ার তিনটি স্বর্ণপদক জয়ী।।মানুষের কল্যাণে প্রতিদিন আড়ানী মেয়রের ৭২ পাউন্ডের কেক কেটে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী।।মানুষের কল্যাণে প্রতিদিন সাতক্ষীরার নতুন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবীরের যোগদান গলাচিপায়  জমিজমা নিয়ে সংঘর্ষে আহত ৫।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁওয়ে বাবুল হোসেন গ্রেফতার।।মানুষের কল্যাণে প্রতিদিন রাঙামাটি বরকল উপজেলা আহ্বায়ক কমিটির উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী।।মানুষের কল্যাণে প্রতিদিন 
নড়াইলের পল্লীতে এলাকাবাসীর সহযোগিতায় মাদক বিরোধী অভিযান

নড়াইলের পল্লীতে এলাকাবাসীর সহযোগিতায় মাদক বিরোধী অভিযান

 

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ
নড়াইলের পল্লীতে এলাকাবাসীর সহযোগিতায় মাদক বিরোধী অভিযানঃ এসপির নির্দেশনায়।
৩০ শে অগাস্ট রবিবার ২০২০ নড়াইল জেলার, লোহাগড়া উপজেলার, ইতনা ইউনিয়নের উত্তর লংকারচর গ্রামের যুবসমাজ এর সহযোগিতায় নড়াইল জেলা এসপি জসীম উদ্দীন পিপিএম বার নির্দেশনাই মাদক বিরোধি অভিযান চালিয়ে মাদক বিক্রেতা দের গ্রাম ছাড়া করার অভিযান চালিয়েছেন এস আই শাফায়াত এর নেতৃত্বে নড়াইলের লোহাগড়া থানা পুলিশ।
ইতনা ইউনিয়ন উওর লংকারচর গ্রামের, আবেদ শেখ, এবং তার ভাতিজা আব্দুল্লাহ শেখ কে মাদকসহ হাতেনাতে ধরে যুবসমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ, পুলিশের হাতে সোপর্দ করে, এ সময় মাদকের টাকা দিয়ে কেনা আব্দুল্লাহ শেখ এর মটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় যুব সমাজ, এবং তার বাড়ি ঘর গ্রামে রাখা হবে না বলে,উত্তর লংকারচর গ্রামের যুবসমাজ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উদ্যোগ নিয়েছে।
এ সময় যুবসমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ বলেন
প্রিয় নড়াইল বাসী, আপনার এবং আপনার সন্তানদের ভবিষ্যতের জন্য, আপনার এলাকা টা ও আমাদের এলাকার মতো মাদক মুক্ত করুন।
মাদককে ‘না’ বলুন, মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করুন। মাদক ব্যবসায়ীদের বলুন, মাদক ছাড়ুন,না হয় এলাকা ছাড়ুন, এই স্লোগান হোক নড়াইল জেলার প্রতিটি গ্রামে প্রতিটি এলাকায়। মাদক দেশের ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে, সবাই নড়াইলের উন্নয়নের কথা বলছে, কিন্তু মানবিক উন্নয়ন কতটা হচ্ছে সেদিকে কারও নজর নেই, নড়াইলের যুবসমাজ বাঁচাতে হলে মাদকের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে। মাদক মুক্ত নড়াইল গঠনে আমরা দৃঢ় প্রতিজ্ঞ, আসুন আমরা নিজ নিজ এলাকায় এভাবে মাদক বিরোধি অভিযান চালিয়ে যাই। মাদক কে না বলুন, আপনার এলাকায় মাদক বিক্রেতা ও সেবনকারী কে আইনের কাছে সোপর্দ করুন, মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান নড়াইলের এবং দেশের যুব সমাজকে বাঁচান। আসুন আমরা মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করি।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com