সোমবার, ২১ Jun ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জে ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।।মানুষের কল্যাণে প্রতিদিন দেশকে এগিয়ে নিতে নারী উদ্যোক্তাদের ভূমিকা।।মানুষের কল্যাণে প্রতিদিন রোয়াংছড়িতে ২য় পর্যায়ে ঘর পাচ্ছেন ১২০টি গৃহহীন পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শেখ হাসিনা’র উপহার হিসেবে ২০টি ঘর পেল ভূমিহীন অসহায়রা মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-প্রধানমন্ত্রী।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁ থানায় ৩ ঘন্টা ০৫ মিনিটে চুরি মামলার আসামী সনাক্ত।।মানুষের কল্যাণে প্রতিদিন সাংবাদিকদের পর্যবেক্ষন কার্ড প্রদানে গড়িমসির অভিযোগ।।মানুষের কল্যাণে প্রতিদিন “ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা।।মানুষের কল্যাণে প্রতিদিন মুন্সীগঞ্জে নতুন ঠিকানা পেলো ৩২৫টি পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁয়ে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর।।মানুষের কল্যাণে প্রতিদিন
ফিলিস্তিনে গণহত্যা বন্ধ হোক।।মানুষের কল্যাণে প্রতিদিন

ফিলিস্তিনে গণহত্যা বন্ধ হোক।।মানুষের কল্যাণে প্রতিদিন

মোঃ‌লিটন মাহমুদঃফিলিস্তিন থেকে গণহত্যা বন্ধ হোক, আগ্রাসী ইজরায়েল নিপাত যাক” এই স্লোগানে মুন্সীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ করেছে আহলে সুন্নাত ওয়াল জামায়াত ও বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা। ২১ই মে শুক্রবার বাদ জুমা জেলা শিল্পকলা একাডেমীর সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে জেলা শহরের প্রায় সকল মসজিদ সমূহের ইমাম ও মুসল্লিগণ অংশগ্রহণ করে।
সমাবেশে মুন্সীগঞ্জ জেলার আহলে সুন্নাত ওয়াল জামায়াত সভাপতি সিরাজুল ইসলাম মোজাদ্দেদী বলেন, ফিলিস্তিনি মুসলমানদের উপর বর্বর নির্যাতন ও গণহত্যা মুসলিমদের কলিজায় নাড়া দিয়েছে। সরাসরি ফিলিস্তিনি ভাইদের সহযোগিতা করতে না পারলে ইজরায়িলের সকল ধরনের পণ্য বয়কট করার আহবান জানান। এছাড়াও সমাবেশে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সহ-সভাপতি আরিফুজ্জামান দিদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মুন্সিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ মঈনুদ্দীন আল কাদেরী, সিনিয়র সহ-সভাপতি হাফেজ মাওলানা জামাল উদ্দিন আল কাদেরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা ওমর ফারুক বিক্রমপুরী। সমাবেশে বক্তারা ইসরাইলের নিরীহ ফিলিস্তিনের মুসলমানদের উপর বর্বর নির্যাতনের বিরুদ্ধে সকল মুসলমানদেরকে সোচ্চার হওয়ার আহ্বান জানান। উল্লেখ্য, দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে দেশ ও জাতি এবং ফিলিস্তিনের নিরীহ মুসলমানদের জন্য দোয়া করা হয়।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com