সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ভারতের বিচার বিভাগে, ৫০,ভাগ, মহিলা বিচারপতি রাখতে জোর দাবি ভারতের সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি শ্রী এন এ রমনা তানোরে কৃষি কলেজ খুলে অধ্যক্ষ ইসাহাক আলী মৃধার কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় ২৮ সেপ্টেম্বর গণটিকা প্রস্তুতি সম্পন্ন রংপুরে সাংবাদিক নেতা আফরোজা সরকারসহ ৫ জনের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ রাসিক মেয়রের সাথে রুয়েট কর্মচারীদের সৌজন্য সাক্ষাৎ রাণীনগরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্রেমের নৃশংসতা মানবতার জননী যেসব তথ্য সত্য হলেও লেখা যাবে না, ছাপানো যাবে না রাজশাহীর বারোরাস্তা মোড় হতে জলিলের মোড় পর্যন্ত সেকেন্ডারি ড্রেনের কাজের উদ্বোধন
পটুয়াখালী ডায়াবেটিস হাসপাতালে কর্মকর্তা কর্মচারিগণ উপস্থিতি কম।।মানুষের কল্যাণে প্রতিদিন

পটুয়াখালী ডায়াবেটিস হাসপাতালে কর্মকর্তা কর্মচারিগণ উপস্থিতি কম।।মানুষের কল্যাণে প্রতিদিন

 

পটুয়াখালী জেলা প্রতিনিধি :-মোঃ শামীম আহমেদ।

পটুয়াখালী জেলা শহরের অন্যতম প্রানকেন্দ্রে এটি অবস্থিত।পটুয়াখালী ব্যামাগারের সামনে এবং ডায়াবেটিস হাসপাতালের পশ্চিম পাশে পটুয়াখালী জেলা RAB আট এর শাখা অবস্থিত। আজ ০৩/০৬/২০২১ রোজ বৃহস্পতিবার সকাল ৯.০০ ঘটিকায়ার সময় মানুষের কল্যাণ প্রতিনিধি,দৈনিক মানবাধিকার সংবাদ ও দৈনিক দেশ কালন্তর প্রতিনিধি গন এক সাধারণ রুগির অনুরোধে এই দলটি গোপনে ঘটনা স্হান পরিদর্শন করেন।

জেলা ডায়াবেটিস হাসপাতালে উপস্থিত হয়ে হাসপাতালের ভিতরে থাকা প্রায় পঞ্চাশ জনের মত ডায়াবেটিস রুগীর উপস্থিতি পাই এবং তাদের কাছে জিগ্গেস করে যানতে পাই। তারা সেই সকাল ৮.০০ ঘটিকা থেকে কর্মকর্তা ও কর্মচারিদের অপেক্ষায় বসে আছে। কখন আসবে ডাক্তার,কর্মকর্তা,কর্মচারী। অনেক রুগী বিভিন্ন উপজেলা থেকে এসেছে এবং তারাতারি ডাক্তার দেখিয়ে বাড়ি যাবে এবং অনেক দুরে এসব উপজেলা যেমন কলাপারা.গলাচিপা ও রাঙ্গাবালী থেকে এসেছে। অনেক বয়ঙ্ক বয়ঙ্ক নারী পুরুষ রয়েছে।

গন মাধ্যমে দলটি হাসপাতালের দু একটি কক্ষ ছাড়া সবগুলো কক্ষ তালাবন্দী অবস্থায় পেয়েছে। এবং ঐ হাসপাতালের গেট দারোয়ানের কাছে অফিসের স্যারেরা ও কর্মকর্তা ও কর্মচারী কখন আসবে জিগ্গেস করলে বলে এইতো দশটা এগারোটা বাজে আসবে এবং অফিসের টাইম কটা থেকে কটা পযর্ন্ত যানতে চাইলে বলে সকাল ৮.০০ থেকে দুপুর ২.৩০ পযর্ন্ত। তখন তার কাছে জিগ্গেস করি এখনতো ১০.০৮ বাজে তাহলে আসবে কখনো।

তখন আরও জিগ্গেস করি আপনাদের অফিসে কোন টাইম নেই আসা ও যাওয়ার তখন তিনি যানান। হ্যাঁ আছে তবে তবে বলতে বলতে কথা এরিয়ে যান এবং যখন বুঝতে পেরেছেন তারা গন মাধ্যমে কর্মী তখন তিনি জরুরি কাজ দেখিয়ে চলে যান। যেখানে পটুয়াখালী শহরের অন্যতম যায়গায় ডায়াবেটিস হাসপাতালটি অবস্থিত। এবং সকল প্রশাসনিক এর নাকের ঢগায় সেখানে কিভাবে অনুপুস্হিতি হয়ে থাকে এটি দেখার কেউ নেই ।

বাংলাদেশ সরকারের বেতন ভাতার সুযোগ নেন। বতর্মান সরকার কিছু দিন আগে এই হাসপাতালকে এই নতুন ভাবে ও দৃষ্টিনন্দন একটি হাসপাতাল উপহার দেন পটুয়াখালী বাসীকে। আজ সেই হাসপাতালে ঠিকমত কোন ডাক্তার কোন কর্মকর্তা কোন কর্মচারী আসেন না। যে যার মত অফিস করেন। এবং সরকারের কোটি কোটি টাকা হাতিয়ে নেন। তাই গন মাধ্যমে কর্মীগন সরকার সাস্থ্য মন্ত্রণালয়ের ও সাস্থ্য অধিদপ্তর এর কাছে অনুরোধ করছে বিষয় ভেবে দেখবেন ও নজরদারি করার জন্য শক্তিশালী কমিটি করা একান্ত দরকার। যাতে পটুয়াখালী জেলার সকল জনগণ সুযোগ সুবিধা সহ নানা সহযোগিতা পান।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com