সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ভারতের বিচার বিভাগে, ৫০,ভাগ, মহিলা বিচারপতি রাখতে জোর দাবি ভারতের সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি শ্রী এন এ রমনা তানোরে কৃষি কলেজ খুলে অধ্যক্ষ ইসাহাক আলী মৃধার কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় ২৮ সেপ্টেম্বর গণটিকা প্রস্তুতি সম্পন্ন রংপুরে সাংবাদিক নেতা আফরোজা সরকারসহ ৫ জনের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ রাসিক মেয়রের সাথে রুয়েট কর্মচারীদের সৌজন্য সাক্ষাৎ রাণীনগরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্রেমের নৃশংসতা মানবতার জননী যেসব তথ্য সত্য হলেও লেখা যাবে না, ছাপানো যাবে না রাজশাহীর বারোরাস্তা মোড় হতে জলিলের মোড় পর্যন্ত সেকেন্ডারি ড্রেনের কাজের উদ্বোধন
কেরামত’র পরিবারের আর্থিক বাজেট নিয়ে ভাবছেনঃউপসচিব আলমগীর।।মানুষের কল্যাণে প্রতিদিন

কেরামত’র পরিবারের আর্থিক বাজেট নিয়ে ভাবছেনঃউপসচিব আলমগীর।।মানুষের কল্যাণে প্রতিদিন

কেরামত ভাই ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি ও একই বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত থাকা অবস্থায় গত ১৭.০৫.২০২১ তারিখে না ফেরার দেশে চলে গেছেন।
তিনি হয়তো মাসে প্রায় ৫০০০০ টাকার মতো বেতন পেতেন। তা দিয়ে সংসার চলতো। আর কখনো বেতন
পাবেন না। তাঁর সহধর্মিণী কোন বাজেটে চলবেন! মেধাবী দুই সন্তানকে কিভাবে পড়াশোনা করাবেন!
আমি বাজেট বা অর্থনীতিকে সহজভাবে দেখি। তাই,
কেরামত ভাইয়ের সহধর্মিণীর বিশ্ববিদ্যালয়ের থেকে
অতি দ্রুত পারিবারিক পেনশন বা অন্যান্য আর্থিক সুবিধাদি দ্রুত পাওয়ার বিকল্প নেই। অত্যন্ত দুঃসময়ে
কেরামত ভাই ছাত্রলীগ করেছেন। তাঁর সহধর্মিণী মাস্টার্স পাস, যোগ্যতার বিবেচনায় ইবি’তে একটি চাকরি পাওয়ার দাবী রাখেন। ইবি’র সাবেক ও বর্তমান ছাত্রলীগ এবং তার শুভাকাঙ্ক্ষীরা মিলে আলোচিত আর্থিক ফান্ড দ্রুত বাস্তবায়ন করতে পারে।

গত ২৯.০৫.২০২১ তারিখে ঝিনাইদহ গিয়ে কেরামত ভাইয়ের কবর জিয়ারত করে আসলাম। তাঁর পরিবারের সদস্যদের সাহস যুগিয়ে আসলাম। দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে আসলাম আমরাও পরিবারের পাশে আছি। কেন আছি? কৈশোরকাল থেকে ইবি দেখে আসছি -ইবির ছাত্রলীগ পরিবারকে আপন মনে করি। আমার সহোদর Afsar Ali ভাইয়ের রক্ত এতবেশি ঝরেছে তা এখন বুঝি। তাই, আমার ফেসবুকে ইবি সংশ্লিষ্টদের (একজন বাদে যিনি ইবির ছাত্রজীবনে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী না হয়েও হাইব্রিড হিসেবে ইবি’তে সদ্য একটি পদে আসীন হয়েছেন) কেরামত ভাইয়ের পরিবারের জন্য আলোচ্য বিষয়ে সহযোগিতা প্রত্যাশা করছি।

সূত্রঃ বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপসচিব আলমগীরের ফেসবুক থেকে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com