সোমবার, ২১ Jun ২০২১, ০১:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জে ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।।মানুষের কল্যাণে প্রতিদিন দেশকে এগিয়ে নিতে নারী উদ্যোক্তাদের ভূমিকা।।মানুষের কল্যাণে প্রতিদিন রোয়াংছড়িতে ২য় পর্যায়ে ঘর পাচ্ছেন ১২০টি গৃহহীন পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শেখ হাসিনা’র উপহার হিসেবে ২০টি ঘর পেল ভূমিহীন অসহায়রা মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-প্রধানমন্ত্রী।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁ থানায় ৩ ঘন্টা ০৫ মিনিটে চুরি মামলার আসামী সনাক্ত।।মানুষের কল্যাণে প্রতিদিন সাংবাদিকদের পর্যবেক্ষন কার্ড প্রদানে গড়িমসির অভিযোগ।।মানুষের কল্যাণে প্রতিদিন “ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা।।মানুষের কল্যাণে প্রতিদিন মুন্সীগঞ্জে নতুন ঠিকানা পেলো ৩২৫টি পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁয়ে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর।।মানুষের কল্যাণে প্রতিদিন
ভিটামিন’এ’প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন কাউন্সিলর সুমন।।মানুষের কল্যাণে প্রতিদিন

ভিটামিন’এ’প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন কাউন্সিলর সুমন।।মানুষের কল্যাণে প্রতিদিন

লিয়াকত রাজশাহী ব্যুরো: জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২য় রাউন্ড  গতকাল শনিবার সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়েছে।  চলবে  ১৫ জুন পক্ষকালব্যাপী। রাসিকের প্রতিটি ওয়ার্ডে চলছে এই ক্যাম্পেইন। তবে এবার একটু ভিন্নতা দেখা গেছে এই ভিটামিন খাওয়াতে। বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখা যায় বিভিন্ন কেন্দ্র করে স্বল্প পরিসরে খাওয়ানো হচ্ছে এই ভিটামিন। করোনার কারনে এই ব্যবস্থা বলে জানান কাউন্সিলরগণ। সকাল সাড়ে ১০টার দিকে রাসিকের ১৯ নং ওয়ার্ডের নিজ কার্যালয়ে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন করেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর মোঃ তৌহিদুল হক সুমন।
এসময়ে কাউন্সিলর সুমন বলেন, তার ওয়ার্ডে  এবার ১৮৫জন শিশুকে নীল এবং ১৩৭০জনকে লাল ভিটামিন খাওয়ানো হবে। তবে করোনার কারেন তিনি ১১টি কেন্দ্রের মাধ্যমে তিনি এই ভিটামিন খাওয়ানোর উদ্যোগ নিয়েছেন বলে জানান তিনি।
 কাউন্সিলর আরো বলেন,শিশুর স্বাস্থ্যসুরক্ষায় ইপিআই কার্যক্রমে রাজশাহী সিটি কর্পোরেশনের সাফল্য উল্লেখযোগ্য। স্বাস্থ্যসেবা ও পরিবেশ উন্নয়নে নানান পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন কাজ এগিয়ে চলেছে। করোনা পরিস্থিতির মধ্যেই আগামী দিনের শিশুর স্বাস্থ্য সুরক্ষায় সরকারী কর্মসূচি সুষ্ঠু ও সফলভাবে পালনে সকলকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি। সেইসাথে যোগ্য প্রতিটি শিশুকে সময়মত কেন্দ্রে এসে এই ভিটামিন খাওয়ানোর জন্য অভিভাবকদের আহ্বান জানান।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com