মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৯:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ সন্ধ্যায় দিল্লিতে সনিয়ার সাথে গুরুত্বপূর্ণ বৈঠক মমতার রাজশাহীতে দৃষ্টি প্রতিবন্ধীরা পেলো আরএমপির ত্রাণ সহায়তা।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শহীদ জাহেদা’র ২৩ তম শাহাদৎ বার্ষিকীতে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে চার্লস ডিকেন্সের বেঙ্গল কানেকশন আর আমার খেয়ালী মন সচিব আবদুল মান্নান জনপ্রশাসন পদক পাওয়ায় উপসচিব আলমগীরের অভিনন্দন মৌমিতার সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া কামনা।।মানুষের কল্যাণে প্রতিদিন সোহেল সরদার এর জন্মদিনে অভিনন্দন জানিয়েছেন কবির নেওয়াজ।।মানুষের কল্যাণে প্রতিদিন তিনদিন ব্যাপী বিনামূল্যে সাংবাদিক প্রশিক্ষণের রেজিষ্ট্রেশন শুরু।।মানুষের কল্যাণে প্রতিদিন ভারতের এই প্রথম ভোট কেনার অপরাধে টি আর এস সংসদ সদস্য শ্রীমতী মাথল কবিতার ছয় মাসের জেলের নির্দেশ বাহরাইনের মেডিকেল টিম ও WHO পরিচালকের সংবাদ সম্মেলন।।মানুষের কল্যাণে প্রতিদিন
সিসি ক্যামেরা দেখে সনাক্ত মোটরসাইকেল চোর।।মানুষের কল্যাণে প্রতিদিন

সিসি ক্যামেরা দেখে সনাক্ত মোটরসাইকেল চোর।।মানুষের কল্যাণে প্রতিদিন

 মামলার বাদী গত ০৩ মাস আগে Apache RTR 4v Abs নামক ১টি নতুন মোটর সাইকেলটি ক্রয় করেন। পরবর্তীতে ২১/০৫/২০২১খ্রিঃ তারিখ বাদী তার ফেসবুক একাউন্ট হতে CTG BIKE sell BAZAR & DISCUSS নামক গ্রুপে উক্ত মোটর সাইকেল এর বিস্তারিত ও ব্যক্তিগত মোবাইল নম্বর সহ মোটর সাইকেলটি বিক্রির উদ্দেশ্যে ১টি পোষ্ট করেন। ২৩/০৫/২০২১খ্রিঃ তারিখ বিকাল অনুমান ০৫.৩০ ঘটিকার সময় মোস্তাফিজুর রহমান(২৪) নামক ব্যক্তি ০১৮৩৯০৫২৮৭১ নাম্বার হতে ফোন করে উক্ত মোটরসাইকেল ক্রয় করার জন্য বাদীর সাথে যোগাযোগ করে। একই তারিখ সন্ধ্যা অনুমান ০৬.৩০ ঘটিকার সময় একটি প্রাইভটে কার নিয়ে বাদীর বর্তমান ঠিকানার বাসা তথা ঘটনাস্থল  ইপিজেড থানাধীন দক্ষিণ হালিশহর বন্দরটিলা নেভী হাসপাতাল গেইট দক্ষিণ হালিশহর হাই স্কুলের বিপরীত পাশে কেএমএল  বিল্ডিং এর নীচে পার্কিং এ আসলে বাদী তার  মোটরসাইকেলটি তাকে দেখান। তখন উক্ত ব্যক্তি তার সাথে নিয়ে আসা প্রাইভেট কার বাদীর বর্তমান ঠিকানার বিল্ডিং এর নিচে পার্কিং করে রাখে এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটি ট্রাইয়াল দিয়ে দেখার জন্য বলে। তখন বাদী প্রাইভেট কারটি উক্ত ব্যক্তির মনে করে মোটর সাইকেলটি তাকে ট্রাইয়ালের জন্য দেয় এবং তিনি ট্রাইয়াল দিয়ে দেখার নাম করে আর ফিরে আসে নাই। বাদী উক্ত ব্যক্তির রেখে যাওয়া প্রাইভেট কারের ড্রাইভারকে জিজ্ঞাসা করে জানতে পারেন, উক্ত প্রাইভেট কারটি ভাড়া করে নিয়ে আসছে। বাদী নিরুপায় হয়ে ইপিজেড থানায় এজাহার দায়ের করলে ইপিজেড থানার অফিসার ইনচার্জ সূত্রোক্ত মামলা রুজু করেন।
মামলা রুজুর পরবর্তীতে উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব এসএম মেহেদী হাসান, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায় অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব অলক বিশ্বাস ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জনাব তারেক আজিজ এর তত্বাবধানে অফিসার ইনচার্জ জনাব উৎপল বড়ুয়ার নের্তৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় চট্টগ্রাম মহানগর সহ চট্টগ্রাম জেলার আশপাশ এলাকায় অভিযান পরিচালনা করে ২২/০৬/২০২১ইং তারিখ ভোর রাতে বোস্তামী থানাধীন অক্সিজেন সংলগ্ন এলাকার হতে চোরাই যাওয়া Apache RTR 4v Abs মোটরসাইকেলটি সহ মোস্তাফিজুর রহমান(২৪) কে গ্রেফতার করেন।
গ্রেফতাকৃত ব্যক্তিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com