রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে সাবেক উপজেলা চেয়ারম্যানের চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর। রাজশাহীতে চাঁদাবাজী ও সন্ত্রাস রোধে বসানো হলো পাঁচটি সিসি ক্যামেরা রাজশাহীতে নারী ও শিশু নির্যাতন পরিস্থিতির অবনতি ঘটছেঃ লফস নাটোরে স্থানীয় সরকারের প্রতিনিধিদের সাথে এডভোকেসি সভা অনুষ্ঠিত রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্ত ১২ হাজার ২২০ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন মেয়র লিটন রাজশাহীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধারঃ ০৪ জন আটক যে কোন উপায় ফিরতে হবে কর্মস্থলে! বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার হল, ৩০, টি দামি মোবাইল ফোন। ফিরেছেন আসল দাবিদারদের ডায়মন্ড হারবার জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার, ১৬০,টি, মোবাইল ফোন। ফিরৎ দিলেন প্রকৃত মালিকদের বাগমারায় এমপি এনামুল হকের উদ্যোগে করোনা টিকার ভ্রাম্যমান ক্যাম্প উদ্বোধন
নারায়ণগঞ্জে ১৫ পরিবহণ চাঁদাবাজ গ্রেপ্তার।।মানুষের কল্যাণে প্রতিদিন

নারায়ণগঞ্জে ১৫ পরিবহণ চাঁদাবাজ গ্রেপ্তার।।মানুষের কল্যাণে প্রতিদিন

মাজহারুল রাসেল : নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড পুলিশ বক্সের ২০০ গজ পূর্ব দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ৭ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব -১১। একই দিন সানারপাড় এলাকায় অভিযান পরিচালনা করে আরও ৮ পরিবহনে চাঁদাবাজকে গ্রেফতার করে র‌্যাব।
গ্রেফতারকৃতরা হলেন নারায়ণগঞ্জের মোঃ আনার হোসেন (৫৫),লিটন মিয়া (৩৯), আনোয়ার হোসেন ওরফে তপু (৩১), চান বাদশা (৪৭), ঢাকার ইমাম হোসেন ওরফে ফাহাদ (২৮), মোঃ নুর ইসলাম ওরফে লিছন (৩৬), মোঃ আমীর আলী (২৬), রনি ফকির (২৬), মুন্না খান (৩১), আব্দুল কাদের (৫৫), মুন্সিগঞ্জের মোঃ ইসমাইল হোসেন (৩৬), কুমিল্লার মোঃ বাদশা ওরফে ফাহাদ (৩৬), কিশোরগঞ্জের মোঃ আরিফুল রহমান ওরফে শ্যামল(৩৬), চাঁদপুরের মোঃ সুমন হোসেন মোল্লা (৩২), রংপুরের মোঃ বাবু মিয়া (২৮) । গত ২৬ জুন পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব।
এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ৫ হাজার ৭শত ৫৫ টাকা এবং ১৭ হাজার ২ শত ২০ টাকা উদ্ধার করা হয়।
রবিবার র‌্যাব-১১ এর এএসপি ( সিপিএসসি , আদমজীনগর) মোঃ সম্রাট তালুকদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
তিনি জানান, একটি চাঁদাবাজ চক্র নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ,সাইনবোর্ড ও শানারপাড়া এলাকায় ঢাকা-চট্রগ্রাম গামী চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ৫০০/- থেকে ১০০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com