শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জের গজারিয়ায় বিট পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়েছে মিথ্যা মামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দিনাজপুরের বীরগঞ্জে বজ্রপাতে নিহত ১ পাঁচবিবিতে ডিবি পুলিশ কর্তৃক ০১(এক)কেজি ৫০(পঞ্চাশ)গ্রাম শুকনা গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলের কয়েক হাজার মানুষ ঝুঁকি নিয়ে চলাচল বাঁশের সাঁকোই তাদের ভরসা!! মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ীর আন্তঃ ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার
অবিলম্বে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের বিচারের রায় কার্যকর করুন: বিএমএসএফ’র শোক সভায় বক্তারা

অবিলম্বে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের বিচারের রায় কার্যকর করুন: বিএমএসএফ’র শোক সভায় বক্তারা

ঢাকা ১৪ আগস্ট ২০১৮: অবিলম্বে বঙ্গবন্ধু ও তার স্বপরিবারে হত্যাকারী পলাতক খুনিদের বিচারের রায় কার্যকরের দাবি করা হয়েছে । জাতীয় শোক দিবস উপলক্ষে বিএমএসএফ’র আয়োজনে ষড়যন্ত্র, চক্রান্ত ও হত্যাকান্ড শীর্ষক আলোচনা সভায় বক্তারা এই দাবি করেন। মঙ্গলবার বিকেল ৪টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) আয়োজিত শোক সভায় নেতৃবৃন্দ এই দাবি করেন।
বিএমএসএফ’র সহ-সভাপতি হেদায়েত উল্লাহ মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আইন উপদেস্টা এ্যাড: কাওসার হোসাইন, সেভ দ্যা রোড’র প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী, বিএমএসএফ’র স্থায়ী কমিটির সদস্য জসিম মাহমুদ, কোষাধ্যক্ষ জালাল উদ্দিন জুয়েল, সহ-সম্পাদক এসএম জীবন, উপ-প্রচার সম্পাদক সানজিদা আক্তার, অডিও সম্পাদক লাভলী আকতার, ঢাকা জেলা কমিটির উপদেস্টা কলিম এম জায়েদী, সহ-সভাপতি মশিউর রহমান সরকার, সাধারণ সম্পাদক উজ্জ্বল ভুইয়া, সাংগঠনিক সম্পাদক কবির নেওয়াজ ও মো: আবু বকর প্রমুখ।
শোক সভায় বক্তারা অবিলম্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্বপরিবারে হত্যাকারীদেরকে দ্রুত গ্রেফতার করে বিচারের দাবি করা হয়।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com