রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বাংলাদেশ খাদ্য পরিদর্শক সমিতি সাতক্ষীরা ইউনিটের পক্ষ থেকে ৬শ মানুষের মাঝে খাদ্য ও মাস্ক বিতরণ

বাংলাদেশ খাদ্য পরিদর্শক সমিতি সাতক্ষীরা ইউনিটের পক্ষ থেকে ৬শ মানুষের মাঝে খাদ্য ও মাস্ক বিতরণ

 

আরিফুল ইসলাম আশা :করোনা ভাইরাসের বিস্তাররোধে লকডাউনে কর্মহীন মানুষের জন্য মাস্ক বিতরণ ও রান্না করা খাদ্য সহায়তা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে বাংলাদেশ খাদ্য পরিদর্শক সমিতি, সাতক্ষীরা জেলা ইউনিটের পক্ষ থেকে ফুড অফিস চত্বর, শহরের নিউমার্কেট মোড় ও বাস টার্মিনালে ৬শ কর্মহীন মানুষের মাঝে মাস্ক বিতরণ ও রান্না করা খাদ্য সহায়তা প্রদান করাহয়।

অনুষ্ঠিত মাস্ক বিতরণ ও খাদ্য সহায়তা প্রদান কালে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা খাদ্য নিয়ন্ত্রক প্রিয় কমল চাকমা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ জাকির হোসেন, গোপাল চন্দ্র দাস, এএসএম কমরুজ্জামান, খাদ্য পরিদর্শক সমিতির খুলনা বিভাগের সামাজিক ও সাংস্কৃতিক সম্পাদক তৈয়েবুর রহমান (বাবু), এএসএম মনজুরুল আলম, হুমায়ুন বাসির,আমিনউদ্দীন মোড়ল,মোঃ আবুল হাসান, দেবীপ্রসাদ দাস,এসএম আমিনুর রহমান বুলবুল, মোঃ আবুল কালাম, আলতাফ হোসেন, জাহাঙ্গীর আলম, স্বপন রায়,আলমগীর হোসেন, গাজী আব্দুল আজিজ, আবদুল খালেক, শাহিন সুলতানা, মুহসিনা খাতুন, শুকলা রানী,প্রমুখ কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

এসময় বাংলাদেশ খাদ্য পরিদর্শক সমিতির সাতক্ষীরা জেলা ইউনিট এর সদস্য আমিনউদ্দীন মোড়ল বলেন, চলমান কঠোর লকডাউনের কারণে কর্মহীন ভাসমান মানুষের পাশে দাড়িয়েছে সাতক্ষীরা জেলার খাদ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীরা। সাতক্ষীরা ইউনিটের পক্ষে থেকে ৬শ অসহায় মানুষের মাঝে মাস্ক ও রান্না করা খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। ——–

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com