মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ১০:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ সন্ধ্যায় দিল্লিতে সনিয়ার সাথে গুরুত্বপূর্ণ বৈঠক মমতার রাজশাহীতে দৃষ্টি প্রতিবন্ধীরা পেলো আরএমপির ত্রাণ সহায়তা।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শহীদ জাহেদা’র ২৩ তম শাহাদৎ বার্ষিকীতে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে চার্লস ডিকেন্সের বেঙ্গল কানেকশন আর আমার খেয়ালী মন সচিব আবদুল মান্নান জনপ্রশাসন পদক পাওয়ায় উপসচিব আলমগীরের অভিনন্দন মৌমিতার সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া কামনা।।মানুষের কল্যাণে প্রতিদিন সোহেল সরদার এর জন্মদিনে অভিনন্দন জানিয়েছেন কবির নেওয়াজ।।মানুষের কল্যাণে প্রতিদিন তিনদিন ব্যাপী বিনামূল্যে সাংবাদিক প্রশিক্ষণের রেজিষ্ট্রেশন শুরু।।মানুষের কল্যাণে প্রতিদিন ভারতের এই প্রথম ভোট কেনার অপরাধে টি আর এস সংসদ সদস্য শ্রীমতী মাথল কবিতার ছয় মাসের জেলের নির্দেশ বাহরাইনের মেডিকেল টিম ও WHO পরিচালকের সংবাদ সম্মেলন।।মানুষের কল্যাণে প্রতিদিন
রামেক হাসপাতালকে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন দিলেন আকিজ বেকার্স লি.

রামেক হাসপাতালকে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন দিলেন আকিজ বেকার্স লি.

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৫টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন প্রদান করেছে আকিজ বেকার্স লিমিটেড। এ উপলক্ষে সোমবার দুপুর ১২টায় নগর ভবনের সরিৎ দত্তগুপ্ত সভাকক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে রামেক হাসপাতাল পরিচালকের হাতে ৫টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন গ্রহন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। একইসাথে মহানগরীর করোনা রোগীদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাতায়াতের জন্য বিনামূল্যে এ্যাম্বুলেন্স সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র।
০১৭৩০-৩৫৩৬৬০ও ০১৭৩০-৩৫৩৬৬০ নম্বরে যোগাযোগ করলে এ্যাম্বুলেন্স সেবা পাওয়া যাবে।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বিপদের সময় মানুষের পাশে দাঁড়ানোই মানবতা। করোনা সংক্রমণের শুরু থেকে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী সহ সম্মুখসারীর যোদ্ধারা করোনা রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন, এজন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে আকিজ বেকার্স। সারাদেশে করোনা রোগীর উর্ধ্বমুখীর কথা চিন্তা করে দেশের নির্বাচিত হাসপাতালগুলোতে হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা মেশিন (সম্পূর্ণ সেট-আপ সহ) দেয়ার ব্যবস্থা করেছে। এজন্য তাদের আন্তরিক ধন্যবাদ জানাই। আমরা আশা করি প্রয়োজনে আগামীতেও এভাবেই মানুষের পাশে থাকবে আকিজ বেকার্স লিমিটেড।

অনুষ্ঠানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ শামীম ইয়াজদানী বলেন, রাজশাহীতে মেয়র নেতৃত্বে আমরা করোনা মোকাবেলা করে যাচ্ছি। আকিজ বেকার্স মানুষের জীবন বাঁচাতে সঠিক সময়ে এগিয়ে এসেছে। এজন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট বলেন, বেকম্যান’স করোনা ওয়ারিয়র্স এর এই মহৎ উদ্যোগের সাথে আমি থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। ভবিষ্যতেও বেকম্যান’স এর সকল মহৎ উদ্যোগের সাথে আমি থাকবো।

অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ও আকিজ বেকার্স এর অন্যান্য ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com