বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
প্রেস বিজ্ঞপ্তি ভারত থেকে নেপালের রাষ্ট্রদূত শ্রী নীলাম্বর আচার্য কে ফিরতে নির্দেশ, অবনতি হতে পারে ভারতের সাথে নেপালের কূটনৈতিক সম্পর্ক আশাশুনি প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আহসান সভাপতি, হাসান সম্পাদক সাংবাদিকতায় ফ্রি লিডারশীপ ট্টেনিং দেবে বিএমএসএফ বড়াইগ্রামের ইউএনও’কে বনপাড়া পৌর পরিষদের বিদায় সংবর্ধনা। সোনারগাঁয়ের কাঁচপুরে সিনহা ওপেক্স গার্মেন্টসের শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ। আমি তো জানি সে আমার কে? বেওয়ারিশ! ভারতের জম্মু ও কাশ্মীর একটি জলন্ত সমস্যা আন্তর্জাতিক ভাবে এর সমাধান হওয়া উচিত, বললেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ এরদোগান রাজশাহীতে দুইলেনের ফ্লাইওভার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন
BMSFকেন্দ্রের সাথে সমন্বয় করতে সকল শাখায় কোড নাম্বার।।মানুষের কল্যাণে প্রতিদিন

BMSFকেন্দ্রের সাথে সমন্বয় করতে সকল শাখায় কোড নাম্বার।।মানুষের কল্যাণে প্রতিদিন

BMSFকেন্দ্রের

ঢাকা সোমবার ১২ জুলাই ২০২১: বিএমএসএফের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেছেন, সংগঠনের শাখাসমুহের সাথে যোগাযোগ বাড়াতে কোড নাম্বারের আওতায় আনা হচ্ছে। এটি সংগঠনের কার্যক্রমকে আরো বেগবান করবে বলে আমরা বিশ্বাস করি। চলমান সাংবাদিক নির্যাতন প্রসঙ্গে তিনি বলেন, আজকাল দেশের সাংবাদিকদের হয়রাণী করতে কোনরুপ তদন্ত ছাড়া যে হারে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা গ্রহন এবং গ্রেফতার করা হচ্ছে তা গোটা সাংবাদিক সমাজকে ভাবিয়ে তুলছে। তদন্তে সত্যতার প্রমান ছাড়া আর যেন কোন সাংবাদিককে গ্রেফতার করা না হয় দাবি জানিয়ে তিনি অবিলম্বে পেশাদার সাংবাদিকদের তালিকা, সাংবাদিক নিয়োগ নীতিমালা, সাংবাদিক নির্যাতন বন্ধে আইন প্রণয়নের জন্য সরকারের নিকট দাবি করেন।

সোমবার রাত ৯টায় বিএমএসএফের ২০ টি শাখা কমিটি অনুমোদন এবং কোড নাম্বার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে জুম মিটিংয়ে তিনি একথা বলেছেন।

এতে সভাপতিত্ব করেন বিএমএসএফের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন। তিনি তার বক্তব্যে বলেন, ইতিমধ্যে বিএমএসএফের সারাদেশের সদস্যদের ডিজিটাল পদ্ধতিতে ডাটাবেইজ তৈরীর কাজ শুরু করেছে। আগামী ৩০ জুলাই পর্যন্ত সদস্য সংগ্রহ চলবে। এদিকে শাখাসমুহের সাথে সমন্বয়ের জন্য তিন সংখ্যা বিশিষ্ট কোড নাম্বার প্রদান করার কাজ চলমান রয়েছে।

এতে কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাসুদ, যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন নীলু, সাংগঠনিক সম্পাদক এনামুল কবির সোহেল এমএ আকরাম, তথ্য ও গবেষণা বিভাগের সম্পাদক আবুল হাসান বেলাল, অর্থ বিভাগের সম্পাদক শারমিন সুলতানা মিতু, ঢাকা জেলা দক্ষিণ ১২৫ সভাপতি নাসির উদ্দিন পল্লব, কক্সবাজার ১২২ সাধারণ সম্পাদক মো: শহীদুল্লাহ, ময়মনসিংহের ১২৯ সভাপতি শিবলি সাদিকসহ ৪০ টি শাখার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। নেতৃবৃন্দ সংগঠনের ১৪ দফা বাস্তবায়নে অঙ্গীকারবদ্ধ হন।

কোড নাম্বার প্রদানকৃত শাখা সমুহের মধ্যে বিএমএসএফ ঢাকা জেলা দক্ষিণ ১২৫, উত্তর ১২৬, গাজীপুর ১২৭, শ্রীপুর ১২৮, ময়মনসিংহ ১২৯, ভালুকা ১৩০, নান্দাইল ১৩১, রাজশাহী ১৩২, সাতক্ষীরা ১৩৩, ভান্ডারিয়া ১৩৪, ইন্দুরকানী ১৩৫, মঠবাড়িয়া ১৩৬, রাজাপুর ১৩৭, বাউফল ১৩৮, কুয়াকাটা ১৩৯, কলাপাড়া ১৪০, রাঙ্গাবালী ১৪১, মিজর্জাগঞ্জ ১৪২, দুমকি ১৪৩ ও পটুয়াখালী ১৪৪, নরসিংদী ১৪৫ নাম্বার কোডের আওতায় আনা হয়েছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com