সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
স্বপ্ন বনাম দু স্বপ্ন। সেনবাগে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে,আহত-৩০ নড়াইলে জেলার বিভিন্ন ইউনিটের স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন  সড়ক দুর্ঘটনা রোধে গাড়ির গতিসীমা নিয়ন্ত্রণের দাবি-ঢাকা আহ্ছানিয়া মিশনের কালিগঞ্জে ধলবাড়িয়ায় গাজী শওকাত নৌকার মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল অনুষ্ঠিত সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় বিএমএসএফ’র নিন্দা ও প্রতিবাদ বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত আজ গভীর সুন্দর বন এলাকার বাসন্তীর চুনাখালীতে গোসাবার তৃনমূল দলের প্রার্থী শ্রী সুব্রত মন্ডলের সমর্থনে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ভোলায় পারিবারি কলহের জেরে স্বামীর হাত পা কেটে খুন করলো পাষন্ড স্ত্রী মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্টের শুভ উদ্বোধন
রাজশাহীতে টাইলস্ ফ্যাশনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ।।মানুষের কল্যাণে প্রতিদিন

রাজশাহীতে টাইলস্ ফ্যাশনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ।।মানুষের কল্যাণে প্রতিদিন

লিয়াকত রাজশাহী ব্যুরোঃরাজশাহী মহানগরীর নওদাপাড়ায় ৫০০ জন কর্মহীন অসহায় ও দুস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে করোনা ভাইরাসের সংক্রমন ও প্রাদুর্ভাবের ফলে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
মেসার্স টাইলস ফ্যাশানের সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজশাহী মেট্রোপলিন অতিরিক্ত পুলিশ কমিশনার মজিদ আলী। মেসার্স টাইলস ফ্যাশানের প্রোপাইটার মো. খাইরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, মেঘনা ব্যাংক লিঃ এর ভাইস প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার মো. হেলাল উদ্দিন, শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সরকার।
এসময় বক্তারা বলেন- লকডাউনের ফলে শ্রমজীবীরা কর্মহীন হয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন। তাদের কষ্টের কথা চিন্তা করেই, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ মানবিক খাদ্য সহায়তার অব্যাহত রেখেছে। এরই অংশ হিসেবে স্বাস্থ্যবিধি মেনে মেসার্স টাইলস ফ্যাশানের সহযোগিতায় ৫শো জন হকার, নিরাপত্তা প্রহরী, প্রতিবন্ধী, কর্মজীবী ও বাসা বাড়িতে কাজ করা মহিলাসহ বিভিন্ন পেশাজীবীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো।
আপনাদের জ্বর ও সর্দি-কাশি হলে নিকটস্থ হাসপাতালে করোনা টেস্ট করাবে। কারণ করোনা আক্রান্ত রোগীর কোন উপসর্গ ছাড়াই খুব দ্রুত সময়ের মধ্যে ফুসফুস ডেমেজ করে ফেলেছে। ফলে তিনি দ্রুত মারা যাচ্ছেন। লকডাউনের বর্তমান পরিস্থিতিতে আপনার সবাই সরকারি নির্দেশনা মেনে চলবেন এবং অবশ্যই মাস্ক ব্যবহার নিশ্চিত করবে। সরকারের পাশাপাশি লকডাউনের ফলে ক্ষতিগ্রস্ত কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসার জন্য সমাজের সামর্থ্যবানদের প্রতি আহ্বান জানান তিনি।
উল্লেখ্য, ত্রাণ সামগ্রী হিসেবে প্রতিটি প্যাকেটে ছিল, চাউল ৫ কেজি, আটা ৩ কেজি, আলু ৪ কেজি, পিঁয়াজ ৫ শো গ্ৰাম, সুয়াবিন তেল ১ লিটার, ডাল ৫ শো গ্ৰাম, লবণ ১ কেজি।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com