বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
প্রেস বিজ্ঞপ্তি ভারত থেকে নেপালের রাষ্ট্রদূত শ্রী নীলাম্বর আচার্য কে ফিরতে নির্দেশ, অবনতি হতে পারে ভারতের সাথে নেপালের কূটনৈতিক সম্পর্ক আশাশুনি প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আহসান সভাপতি, হাসান সম্পাদক সাংবাদিকতায় ফ্রি লিডারশীপ ট্টেনিং দেবে বিএমএসএফ বড়াইগ্রামের ইউএনও’কে বনপাড়া পৌর পরিষদের বিদায় সংবর্ধনা। সোনারগাঁয়ের কাঁচপুরে সিনহা ওপেক্স গার্মেন্টসের শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ। আমি তো জানি সে আমার কে? বেওয়ারিশ! ভারতের জম্মু ও কাশ্মীর একটি জলন্ত সমস্যা আন্তর্জাতিক ভাবে এর সমাধান হওয়া উচিত, বললেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ এরদোগান রাজশাহীতে দুইলেনের ফ্লাইওভার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন
 ঈদ উপহার বিতরণ করলেন নারী নেত্রী রেনী।।মানুষের কল্যাণে প্রতিদিন

 ঈদ উপহার বিতরণ করলেন নারী নেত্রী রেনী।।মানুষের কল্যাণে প্রতিদিন

রাজশাহী ব্যুরোঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজশাহী মহানগর যুব মহিলা লীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও শুভেচ্ছা উপহার প্রদান করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী ও নারীনেত্রী শাহীন আকতার রেনী। স্বাস্থ্যবিধি মেনে রোববার উপশহরস্থ বাসভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নারীনেত্রী শাহীন আকতার রেনী করোনার সংক্রমণরোধে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং অন্যকে উৎসাহিত করার অনুরোধ জানান। শুরুতেই নেত্রীবৃন্দকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানান ও শুভেচ্ছা উপহার প্রদান করেন তিনি।
এ সময় শাহীন আকতার রেনী বলেন, করোনা মহামারীতে সারাবিশ্ব বিপর্যস্ত। করোনার এই দুঃসময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের পাশে দঁাড়াতে দলীয় নেতাকর্মীদের নিদের্শ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে রাজশাহীর নগরপিতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে মানুষকে খাদ্য, অর্থ, চিকিৎসা, ওষুধ, অক্সিজেন সেবা প্রদান করে যাচ্ছেন। আমরা দলীয় নেতাকর্মীরা নিজ নিজ সামর্থ অনুযায়ী মানুষের পাশে দঁাড়াচ্ছি। আগামীতেও এভাবেই মানুষের পাশে থাকবো।
সবাইকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, নিজেকে ও নিজের পরিবারকে সুরক্ষিত রাখতে প্রত্যেককে মাস্ক পরতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিজে রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনা টিকা গ্রহণ করতে হবে এবং অন্যকে টিকা নিতে উৎসাহিত করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুব মহিলা লীগের সভাপতি এ্যাড. ইসমত আরা ও সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন নিলু।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com