রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

এফবিসিসিআই কর্তৃক চিকিৎসা সামগ্রী বিতরণ।।মানুষের কল্যাণে প্রতিদিন

এফবিসিসিআই কর্তৃক চিকিৎসা সামগ্রী বিতরণ।।মানুষের কল্যাণে প্রতিদিন

আশরাফুল ইসলাম আশা:  করোনা প্রাদুর্ভাবে সাতক্ষীরায় এফবিসিসিআই কর্তৃক স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বেলা ১১ টায় সাতক্ষীরা জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে চেম্বার অব কমর্স এর সভাপতি নাসিম ফারুক খান মিঠুর সভাপতিত্বে এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবির।

অনুষ্ঠানে সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে ১৩ টি অক্সিজেন সিলেন্ডার দুটি হাইফ্লো নজেল প্রদান করাহয়। এছাড়াও বাজার, মসজিদ, জেলা পরিষদ সহ সর্বস্তরের জনসাধারণের জন্য ৪৫ হাজার উন্নত মানের মাস্ক ও হস্তান্তর করেন চেম্বার অব কমর্স এর সভাপতি নাসিম ফারুক খান মিঠু।

করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি মেনে চলি, সবাই মিলে করোনাকে প্রতিরোধ করি। করোনাকে না বলি জীবনকে হ্যাঁ বলি এই স্লোগান নিয়ে এফবিসিসিআই কর্তৃক দেশব্যাপী স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী বিতরণ কর্মসূচীর অংশ হিসাবে সাতক্ষীরায় এসব বিতরণ করাহয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোঃ কুদরতি খোদা, চেম্বার অব কমর্স এর সহসভাপতি এহসান বাহার বুলবুল, বড়বাজারের কাঁচা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কাজী কবিরুল হক বাদশা, সাধারণ সম্পাদক আব্দুর রহিম বাবু প্রমুখ। ———

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com