বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
প্রেস বিজ্ঞপ্তি ভারত থেকে নেপালের রাষ্ট্রদূত শ্রী নীলাম্বর আচার্য কে ফিরতে নির্দেশ, অবনতি হতে পারে ভারতের সাথে নেপালের কূটনৈতিক সম্পর্ক আশাশুনি প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আহসান সভাপতি, হাসান সম্পাদক সাংবাদিকতায় ফ্রি লিডারশীপ ট্টেনিং দেবে বিএমএসএফ বড়াইগ্রামের ইউএনও’কে বনপাড়া পৌর পরিষদের বিদায় সংবর্ধনা। সোনারগাঁয়ের কাঁচপুরে সিনহা ওপেক্স গার্মেন্টসের শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ। আমি তো জানি সে আমার কে? বেওয়ারিশ! ভারতের জম্মু ও কাশ্মীর একটি জলন্ত সমস্যা আন্তর্জাতিক ভাবে এর সমাধান হওয়া উচিত, বললেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ এরদোগান রাজশাহীতে দুইলেনের ফ্লাইওভার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন
বাহরাইনের মেডিকেল টিম ও WHO পরিচালকের সংবাদ সম্মেলন।।মানুষের কল্যাণে প্রতিদিন

বাহরাইনের মেডিকেল টিম ও WHO পরিচালকের সংবাদ সম্মেলন।।মানুষের কল্যাণে প্রতিদিন

বাহরাইন প্রতিনিধি:  বাহরাইনের জাতীয় মেডিকেল টিম এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার মহাপরিচালকের মধ্যে একটি যৌথ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  আজ ২৬ই জুলাই বাহরাইন মিলিটারি হাসপাতালের ক্রাউন প্রিন্স সেন্টার ফর মেডিকেল রিসার্চ অ্যান্ড ট্রেনিংয়ে করোনা ভাইরাস মোকাবেলায় জাতীয় মেডিকেল টিম এই সংবাদ সম্মেলন ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার অফিস উদ্বোধনের আয়োজন করে।
স্বাস্থ্য মন্ত্রী বলেন : মহামান্য রাজার  অন্তর্দৃষ্টিপূর্ণ দর্শন এবং উচ্চ নির্দেশনা এবং তাঁর মহিমা ক্রাউন প্রিন্স এবং প্রধানমন্ত্রীর নেতৃত্ব সকলের স্বাস্থ্য ও সুরক্ষা রক্ষায় জাতীয় প্রচেষ্টায়  দুর্দান্ত প্রভাব ফেলেছিলেন।
 মহামান্য  ফেকা বিনতে সাদ আল-সালেহ, নিশ্চিত করেছেন যে দেশের রাজা  হামাদ বিন ঈসা আল খলিফার অন্তর্দৃষ্টি এবং নির্দেশাবলী  অনুসরণীয়- তাঁর রয়্যাল হাইনেস ক্রাউন প্রিন্স সালমান বিন হামাদ আল খলিফা এবং প্রধানমন্ত্রী নেতৃত্বে , জাতীয় প্রচেষ্টার জন্য , এটি শুরু থেকেই সমস্ত নাগরিক এবং বাসিন্দাদের স্বাস্থ্য ও সুরক্ষা রক্ষায় একটি দুর্দান্ত প্রভাব ফেলেছে।
 মহাপরিচালক ড: টেদ্রোস ঘেরবায়াসিস তার দেয়া বক্তব্যে বলেন  যে,  কিংডম বাহরাইনের বিশ্ব স্বাস্থ্য সংস্থার অফিসিয়াল অফিস খোলার ফলে কোভিড -১৯ মহামারী সংরক্ষণের জন্য বাহরাইন  কর্তৃক যে প্রচুর প্রচেষ্টা চালিয়েছে তা প্রমাণ করে সকল পরিস্থিতিতে সবার স্বাস্থ্য ও সুরক্ষা করতে পারবে। উল্লেখ করে যে এই  অনুষ্ঠানটি বাহরাইনের  কৃতিত্বের রেকর্ডে যুক্ত একটি নতুন কৃতিত্ব এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে আমরা গর্বিত । যা এই ভূমিকার প্রতি তার আত্মবিশ্বাসকে প্রতিফলিত করে বাহরাইনের দ্বারা স্বাস্থ্য ক্ষেত্রে, লক্ষ করা যায় যে কিংডমে সংস্থার অফিসিয়াল অফিস খোলার ফলে বাহরাইনের  স্বাস্থ্য মন্ত্রনালয় এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার মধ্যে সহযোগিতা এবং যৌথ সমন্বয় বাড়বে এবং অভিজ্ঞতা ও তথ্য বিনিময় সহজতর করবে মহামারী ও রোগের বিরুদ্ধে লড়াই করে এবং স্বাস্থ্য ও চিকিৎসার পরিসেবাগুলি বিকাশ করে ।বিশ্ব স্বাস্থ্য সংস্থার  মহাপরিচালকের অংশগ্রহণে  মহামান্য ডঃ তাসনিম আতাত্রেহ, বাহরাইনে সফর উপলক্ষে বিশ্ব স্বাস্থ্য সংস্থা অফিসের মনোনীত প্রতিনিধি, বাহরাইনে সংগঠনের অফিসিয়াল অফিস খোলার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com