বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার বাংলাদেশের গর্বের, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন ২০২২ তারিখে টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত র‌্যাব -৭, চট্টগ্রামের অভিযানে কক্সবাজার জেলার উখিয়া থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ০৩ জন ইয়াবা ব্যবসায়ী আটক। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা দিগন্ত ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক পুনরায় বহাল ৬৯ নং মধ্য যৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেখে হতাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা।
সাতক্ষীরার কেউ টাকার অভাবে বিনা চিকিৎসায় মারা যাবে না-প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।

সাতক্ষীরার কেউ টাকার অভাবে বিনা চিকিৎসায় মারা যাবে না-প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও শোকাবহ আগস্ট উপলক্ষ্যে সাতক্ষীরার আইলা দুগর্ত মানুষের স্বাস্থ্য সেবার কল্যাণে লাইফ অ্যান্ড হোপ ফ্রি হেলথ কেয়ার সেন্টারের উদ্বোধন করা হয়েছে। আজ (৩০ আগস্ট,বৃহস্পতিবার) দুপুরে দেবহাটা উপজেলার কুলিয়ায় ক্বাব ইবনে মালেক (রাঃ) মসজিদ প্রাঙ্গনে ফিতা কেটে এর উদ্বোধন করেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৩ আসন থেকে অওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনার উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র শিক্ষক প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।
লাইফ অ্যান্ড হোপ ফ্রি হেলথ কেয়ার সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল মোমিন। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ মোশারফ হোসেন মশু, দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গণি, কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ওয়াহেদুজ্জামান, সাবেক উপজেলা চেয়ারম্যান স.ম. গোলাম মোস্তফা, স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় নেতা অধ্যাপক আফছার উদ্দীন বাবলু, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক ফোরামের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলাল হোসেন প্রমুখ।
প্রধান অতিথি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ তার বক্তব্যে বলেন, ‘আগস্ট মাস বাঙালি জাতির শোকের মাস। আর এই শোককে শক্তিতে রূপান্তরিত করতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন প্রতিক্ষেত্রে অগ্রগতির মহাসড়কে ধাবমান। এমনি অবস্থায় জনস্বাস্থ্যকে সামনে রেখে আইলা দুগর্ত সাতক্ষীরার মানুষের স্বাস্থ্য সেবার কল্যাণের জন্য লাইফ অ্যান্ড হোপ ফ্রি হেলথ কেয়ার সেন্টারের উদ্বোধন করা হলো।এখানে অসহায় মানুষকে বিনা মূল্যে চিকৎসা সেবা প্রদান করা হবে।’
এই বিশিষ্ট শিক্ষাবিদ আরও বলেন, ‘মানব সেবার ব্রত নিয়েই আমার এই কার্যক্রম। সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে লাইফ অ্যান্ড হোপ ফ্রি হেলথ কেয়ার সেন্টার স্থাপন করা হচ্ছে। পর্যায়ক্রমে সাতক্ষীরার আশাশুনি, কালিগঞ্জ,শ্যামনগরসহ জেলার ৮টি থানায় এই হেলথ কেয়ার সেন্টার স্থাপন করা হবে।এখন থেকে এই এলাকার তথা সাতক্ষীরার কেউ টাকার অভাবে বিনা চিকিৎসায় মারা যাবে না।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com