মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে ফ্রিল্যান্সারদের মধ্যে ল্যাপটপ বিতরণ আদৌ কি আমার ছিলে? নওগাঁ জেলার ১২নং কাঁশোপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান পদপ্রার্থীর মনোনয়ন জমা দিলেন মোঃ তজিম উদ্দিন মন্ডল ​ভোলায় বাড়ির টয়লেট থেকে গৃহ-পরিচারিকার মরাদেহ উদ্ধার  নলতায় সেলিম চেয়ারম্যান’র কন্যা নিশির এমবিবিএস পাশ” বাহরাইনে ইউনিভার্সিটি ছাত্রদের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত  শেখ রাসেল এর জন্মদিনে দোয়ার অনুষ্ঠান ভারতের নাগপুর হাইকোর্টের যুগান্তকারী রায়, প্রথম পক্ষের স্ত্রী থাকলে দ্বিতীয় পক্ষের স্ত্রী কে বৈধতা দেওয়া যাবে না কুয়াকাটায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ ‘রাসেল’এর আজ জন্মদিন
আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের জালে অপহরণকারী গাজীপুর থেকে ভিকটিম উদ্ধার 

আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের জালে অপহরণকারী গাজীপুর থেকে ভিকটিম উদ্ধার 

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ রাজশাহী মহানগরীতে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তি ও প্রত্যক্ষ অভিযানের মাধ্যমে অপহরণকৃত ভিকটিম গাজীপুর থেকে উদ্ধার এবং  অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামী হলো, পটুয়াখালি জেলার দুমকি থানার শ্রীরামপর ইউনিয়নের মোঃ সাইদুর রহমান গাজীর ছেলে মোঃ মাঝহারুল ইসলাম মারুফ (২৪)। সে গাজীপুর জেলার কোনাবাড়ী থানার কোনাবাড়ী এলাকায় তার মামার বাড়ীতে বসবাস করতো।
ঘটনা সূত্রে জানা যায়, গত( ২৭ জুলাই) বেলা সারে ১২.৩০ টার সময় কাশিয়াডাঙ্গা থানার টুলটুলিপাড়া এলাকা হতে জুলি (ছদ্মনাম)কে অপহরণ করে নিয়ে যায়। উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণ মামলা রুজু হয়।
মামলা রুজুর পরপরই রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের দিক-নির্দেশনায় কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মনিরুল ইসলাম এবং সাইবার ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীর তত্বাবধানে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিট এবং কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ভিকটিম উদ্ধার ও আসামী গ্রেফতারে অভিযানে নামে।
পরবর্তীতে গতকাল বৃহস্পতিবার (৫ আগষ্ট) সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোয়েন্দা তথ্য ব্যবহার করে গাজীপুর জেলার কাশিমপুর থানার সবুজ কানন এলাকায় কাশিয়াডাঙ্গা থানার এস আই মোঃ তাজ উদ্দিন ও সাইবার ক্রাইম ইউনিটের এ এস আই মোঃ সাইফুল ইসলামের সমন্বয়ে সাইবার ক্রাইম ইউনিট ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে আসামী মোঃ মাঝহারুল ইসলাম মারুফকে গ্রেফতার করে এবং সেই সাথে ভিকটিমকে উদ্ধার করে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
Show quoted text
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com