বুধবার, ২৫ মে ২০২২, ১২:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার বাংলাদেশের গর্বের, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন ২০২২ তারিখে টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত র‌্যাব -৭, চট্টগ্রামের অভিযানে কক্সবাজার জেলার উখিয়া থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ০৩ জন ইয়াবা ব্যবসায়ী আটক। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা দিগন্ত ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক পুনরায় বহাল ৬৯ নং মধ্য যৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেখে হতাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা। ভূমি সেবা সপ্তাহ-২০২২ প্রেস কনফারেন্স, বিভাগীয় ও জেলা পর্যায়ে রাজস্ব প্রশাসনের শ্রেষ্ঠ কর্মকর্তা/ কর্মচার্রীদের পুরস্কার বিতরণ আগামী ১৮ জুন স্বরূপকাঠি উপজেলা আওয়ামীলীগের সম্মেলন সফল করার আহবান জানান।
জনপ্রিয়তা যাচাই করে আগামী নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে-ওবায়দুল কাদের

জনপ্রিয়তা যাচাই করে আগামী নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে-ওবায়দুল কাদের

সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন জনপ্রিয়তা যাচাই করে আগামী নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে। শুধু স্লোগান দিয়ে কারো জনপ্রিয়তা যাচাই করা যাবে না। প্রত্যেকের জনপ্রিয়তার আমলনামা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আছে।

সেই আমলনামা দেখেই যার জনপ্রিয়তা বেশি তাকেই মনোনয়ন দেওয়া হবে। জনপ্রিয়তা যার বেশী তাদের কারো প্রতি অবিচার করা হবে না।
বিএনপি নেত্রীকে সম্বোধন করে মন্ত্রী বলেন আপনার নেতৃবৃন্দ নেতৃত্ব দিতে ব্যর্থ হয়েছে। বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আন্দোলনের নামে বড় বড় কথা বলেন। কোটা আন্দোলনে ব্যর্থ হয়ে নিরাপদ সড়ক আন্দোলনের ওপর ভর করে নিরাপদে ক্ষমতায় যেতে চেয়েছিল। তাও ব্যর্থ হয়েছে। বিভিন্ন অযুহাত দেখিয়ে গত দশ বছরেও তারা আন্দোলন করে উঠতে পারেননি। আগামী দুই মাসে কি তারা আন্দোলন করে উঠতে পারবেন? তাদের মরা গাঙ্গে আর জোয়ার আসবে না।
তিনি আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, বিএনপি’র সন্ত্রাস, আগুন, পেট্রোল বোমা, মানুষ পোড়ানো ছাড়া এমন কি কাজ রয়েছে যে জনগন তাদের ভোট দেবে? জনগণকে তিনি নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।
শনিবার উত্তরবঙ্গে ট্রেন সফরের অংশ হিসেবে তিনি ঢাকা থেকে নীলফামারী যাওয়ার পথে দুপুরে নাটোর রেলওয়ে স্টেশনে পৌঁছে ২নং প্লাটফর্মে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় এসব কথা বলেন। পথ সভা শেষে ট্রেন নীলফামারীর পথে ছেড়ে যায়।
নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে আয়োজিত এ পথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি ও বিএম মোজাম্মেল হক এমপি, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসান মাহমুদ এমপি,নাটোর-৩ আসনের সংসদ সদস্য ডাক ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ,  অসীম উকিলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

 

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com